ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

আন্তর্জাতিক

জাপানে ছুরিকাঘাতে ৫ জন নিহত

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪০ ঘণ্টা, মার্চ ৯, ২০১৫
জাপানে ছুরিকাঘাতে ৫ জন নিহত

ঢাকা: বেকার ব্যক্তির ছুরিকাঘাতে জাপানে অশীতিপর বৃদ্ধ দম্পতি সহ নিহত হয়েছেন ৫ জন। জাপানের পশ্চিমাঞ্চলীয় সুমোতো শহরে এ ঘটনা ঘটে।



সোমবার সকালে দু’টি পৃথক স্থান থেকে ৫টি লাশ উদ্ধার করে জাপানি পুলিশ। নিহতদের মধ্যে ছিলেন ৮০ বয়সী এক দম্পতি। এছাড়া নিহত অপর তিনজনের মধ্যে রয়েছেন ৫০ ও ৬০ বছর বয়স্ক দুই নারী এবং ৬০ বছর বয়সী এক পুরুষ।

হামলার পরপরই নিকটবর্তী একটি গোলাবাড়ি থেকে আটক করা হয় চল্লিশ বছর বয়সী ঘাতক তাতসুহিকো হিরানোকে। আটক হওয়ার পর হত্যার দায় স্বীকার করেন তিনি। এ সময় তার শরীর ও কাপড়ে রক্তের দাগ ছিলো। হত্যার উদ্দেশ্য সম্পর্কে কিছু জানাতে পারেনি জাপানি গণমাধ্যম। ওই ব্যক্তি মানসিক বিকারগ্রস্ত বলে ধারণা করা হচ্ছে। হত্যাকাণ্ডস্থলের নিকটবর্তী এলাকায় বাবা ও দাদির সঙ্গে বসবাস করতেন হিরানো।

জাপানের হায়াগো প্রিফেকচারের (প্রদেশ) আওয়াজি দ্বীপে অবস্থিত সুমোতো শহরে এ ধরনের সহিংস ঘটনার উদাহরণ বিরল। ৪৪ হাজার অধিবাসীর শহর সুমোতো বিখ্যাত তার কমলা, পেঁয়াজ এবং আওয়াজি বিফ নামে পরিচিত এক ধরনের গরুর মাংসের জন্য।

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, মার্চ ০৯, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।