ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

আন্তর্জাতিক

ঘুষ না দেওয়ায় দিল্লিতে নারীকে ইট দিয়ে আঘাত

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩১ ঘণ্টা, মে ১১, ২০১৫
ঘুষ না দেওয়ায় দিল্লিতে নারীকে ইট দিয়ে আঘাত ছবি: সংগৃহীত

ঢাকা: ঘুষ না দেওয়ায় ভারতের রাজধানী নয়াদিল্লিতে এক নারীকে ইট দিয়ে আঘাত করেছে এক পুলিশ। এ ঘটনায় ওই পুলিশ সদস্যকে আটক করা হয়েছে বলে জানা গেছে।



ঘটনার সময় কাছাকাছি থাকা এক পথচারী বিষয়টি মোবাইল ফোনে ভিডিও করেন। পরে তা এক টেলিভিশনে প্রচারিত হলে ভারতজুড়ে নিন্দা আর সমালোচনার ঝড় ওঠে।

জানা গেছে, স্কুল ছুটির পর দুই মেয়েকে নিয়ে নিজের স্কুটিতে করে ফিরছিলেন ওই নারী। ট্রাফিক সিগন্যালের লালবাতি অমান্য করার দায়ে তাকে দুইশ’ রুপি জরিমানা করে অভিযুক্ত পুলিশ সদস্য। জরিমানা দিয়ে রশিদ চাইলে ওই পুলিশ তা দিতে অস্বীকৃতি জানায়। এ থেকেই বাকবিতণ্ডার শুরু।

ভিডিওতে দেখা যায়, আক্রান্ত নারীই প্রথমে পুলিশ কর্মকর্তাটির মোটরবাইক লক্ষ্য করে ইট ছুঁড়ে মারছেন।

এবিষয়ে ওই নারীর বড় মেয়ে বলেন, পুলিশ কর্মকর্তাই প্রথমে আক্রমণ করেন। তিনি মায়ের স্কুটিতে লাথি মারেন ও পরে পাথর ছুঁড়ে মারেন। এরপর আমার মাও তার মোটরবাইক লক্ষ্য করে ইট ছোঁড়ে। তারপর সে মাকে ইট দিয়ে আঘাত করে।

দিল্লি পুলিশ কমিশনার বিএস বাসি জানিয়েছেন, আক্রমণকারী ওই পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে একটি ফৌজদারি মামলা দায়ের করা হয়েছে।

তিনি বলেন, তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। তার এ লজ্জাজনক কাজের জন্য আমরা দুঃখপ্রকাশ করছি।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, মে ১১, ২০১৫’
আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।