ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

আন্তর্জাতিক

বোনকে তিন বছরের ভাইয়ের গুলি

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৭ ঘণ্টা, মে ১৬, ২০১৫
বোনকে তিন বছরের ভাইয়ের গুলি ছবি: সংগৃহীত

ঢাকা: যে বয়সে ফুল আর বন্দুকের পার্থক্য বোঝার মতো চিন্তাশক্তি মানুষের মধ্যে সৃষ্টিই হয় না, সে বয়সেই এক ভাই তার বোনকে গুলি করে বসেছে। ঘটনাটি ঘটেছে যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা অঙ্গরাজ্যে।



শুক্রবার (১৫ মে) স্থানীয় সময় বিকাল সাড়ে ৪টায় ফ্লোরিডার সারাসোটা বিভাগের ছোট্ট শহর ভেনিসে তিন বছরের এক ভাই তার এক বছর বয়সী বোনকে গুলি করেছে বলে সারাসোটা ডেপুটি শেরিফের বরাত দিয়ে জানিয়েছে আন্তর্জাতিক সংবাদমাধ্যম।

পুলিশের পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ঘটনার সময় একটি ডে-কেয়ার সেন্টারের পাকিংয়ে থাকা একটি গাড়িতে ছিল ওই দুই ভাইবোন। তাদেরকে একা রেখে তাদের মা পার্কিং লটে অন্যদের সঙ্গে গল্প করছিলেন। এসময় ভাইটি হঠাৎ করেই গাড়িতে থাকা হ্যান্ডগান তুলে গুলি ছুড়ে বসে। এতে তার বোনের মুখে গুলি লাগে।

ঘটনার সঙ্গে সঙ্গে বোনটিকে সেন্ট পিটার্সবার্গে অল চিলড্রেনস হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে সে বিপদমুক্ত বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

এ ঘটনায় কোনো মামলা হয়নি বলে জানানো হয় পুলিশের ওই সংবাদ বিজ্ঞপ্তিতে।

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, মে ১৬, ২০১৫
আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।