ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

আন্তর্জাতিক

বোনকে হবু শ্বশুরের চুমু, বিয়ে ভেঙে দিলো কনে!

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৭ ঘণ্টা, মে ২৯, ২০১৫
বোনকে হবু শ্বশুরের চুমু, বিয়ে ভেঙে দিলো কনে!

ঢাকা: বিয়ের মঞ্চে সব আনুষ্ঠানিকতা শেষ পর্যায়ে, কেবল সাত পাকে বাধাটা বাকি। এই পর্যায়ে মঞ্চে বসে কনে, তার সঙ্গে বসে বোন (কাজিন)।

হবু শ্বশুর বাড়ির লোকজন মঞ্চের সামনে এসে কনেকে আশীর্বাদ জানিয়ে যাচ্ছে, সঙ্গে মাথায় আদুরে হাত বুলিয়ে যাচ্ছে। এক পর্যায়ে আসেন হবু শ্বশুর। কনের কপালে চুমু এঁকে দিলেন তিনি। এরপর এগিয়ে গেলেন কনের বোনের দিকে। তার কপালেও চুমু আঁকলেন। ব্যস, এতোক্ষণ মহা ধুমধামে যা ঘটলো সবই শেষ হয়ে গেল। কনে ভেঙে দিলেন বিয়ে। সাফ জানিয়ে দিলেন, এ বিয়ে আর তিনি করছেন না!

সম্প্রতি ভারতের কানপুরের ফাররুখাবাদের নাগলা খাইরবান্দ গ্রামে এ ঘটনা ঘটে।

শুক্রবার (২৯ মে) স্থানীয় সংবাদ মাধ্যম জানায়, নাগলা খাইরবান্দ গ্রামের পরমেশ্বরী দয়ালের মেয়ে রুচির সঙ্গে উত্তর প্রদেশের ইতাহের জয়তারা নেহেরু নগরের বাবুরামের ছেলে রাজেশের বিয়ের কার্যক্রম এগিয়ে চলছিল।

বিয়ের দিন আনুষ্ঠানিকতা অনেকখানিক শেষের এক পর্যায়ে মঞ্চে কনের পাশে তার বোন অনিতা বসে ছিল। বাবুরাম কনে এবং তার বোনকে চুমু খাওয়ায় বিয়ে করতে অস্বীকৃতি জানায় রুচি। এমনকি তৎক্ষণাৎ বরযাত্রীদের ফিরেও যেতে বলে।

এসময় বাবুরাম সবার সামনে ক্ষমা চাইলেও মন গলেনি কনের। এক পর্যায়ে পরিস্থিতি এমন দাঁড়ায় যে পুলিশেও খবর দিতে হয়।

ঘটনার বর্ণনা দিতে গিয়ে কনের ভাই ব্রিজেস কুমার জানান, বিয়ে বাবদ তাদের খরচ হওয়া ২৭,৯০০ রুপি ফেরৎ দেওয়া হবে- এই শর্তে বরযাত্রীরা ফিরে যেতে রাজি হয়।

পরে কনের বাড়ি থেকে সমস্ত উপহার ও অর্থ ফেরত দেওয়া হলে এবং উভয় পক্ষের সমঝোতায় বিষয়টি মীমাংসা করা হয় বলে জানান কোতয়ালি থানার কর্মকর্তা আরপি যাদব।

বাংলাদেশ সময়: ১৬০২ ঘণ্টা, মে ২৯, ২০১৫
এটি/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।