ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

আন্তর্জাতিক

এয়ারহোস্টেসকে জুতাপেটা করার হুমকি ভারতীয় এমপির

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৯ ঘণ্টা, জুন ১৭, ২০১৫
এয়ারহোস্টেসকে জুতাপেটা করার হুমকি ভারতীয় এমপির পাপ্পু যাদব

ঢাকা: হাওয়াই উড়ালের সময় এয়ারহোস্টেসকে জুতাপেটা করার হুমকি দিলেন রাষ্ট্রীয় জনতা দলের টিকিটে ভারতের বিহার থেকে নির্বাচিত এমপি পাপ্পু যাদব।

মঙ্গলবার বিহারের রাজধানী পাটনা থেকে দিল্লি যাওয়ার সময় জেট এয়ারওয়েজের এক বিমানসেবিকার সঙ্গে দুর্ব্যবহারের অভিযোগ ওঠে পাপ্পু যাদবের বিরুদ্ধে।



বিমানসেবিকার দাবি, পাপ্পু যাদব তাকে জুতো দিয়ে মারার হুমকি দিয়েছেন। বিব্রত হয়ে বিমানসংস্থার কাছে লিখিত অভিযোগও দায়ের করেছেন ওই বিমানসেবিকা।

জেট এয়ারওয়েজের একটি বিমানে ওই দিন পাটনা থেকে দিল্লি যাচ্ছিলেন পাপ্পু যাদব। বিমানসেবিকার সঙ্গে তাঁর গণ্ডগোলের শুরু মধ্যাহ্নভোজের সময়ে। বিমানসেবিকার অভিযোগ, খাওয়া হয়ে গেলে উচ্ছিষ্ট বিমানের মধ্যেই ফেলে দেন পাপ্পু যাদব।

এর প্রতিবাদ করায় পা থেকে চপ্পল খুলে সামনে তুলে ধরে বিমানসেবিকাকে জুতাপেটা করার হুমকি দেন তিনি। বিমানসেবিকার এই দাবিকে লিখিত অভিযোগে সত্যি বলে সমর্থন করেছেন বিমানের ক্যাপ্টেনও।

তবে, শুধু ভোজনই নয়, আগাগোড়াই বিমানসংস্থার সঙ্গে অসহযোগিতার অভিযোগ উঠেছে পাপ্পু যাদবের বিরুদ্ধে। বিমান সংস্থার তরফে জানানো হয়েছে, ওই দিন সব যাত্রী এসে গেলেও শুধুমাত্র পাপ্পুর অনুপস্থিতির জন্যই নির্ধারিত সময়ে রওনা দেওয়া যায়নি। এর পর উড়ানের সময়ে যাত্রীদের মোবাইল বন্ধ করে দেওয়ার অনুরোধ জানানো হলেও পাপ্পু তা মেনে নেননি।

এমনকি, দিল্লি পৌঁছানোর পরও তিনি প্রথমটায় সিট ছেড়ে উঠতে চাইছিলেন না। এর পর আচমকাই সিট ছেড়ে উঠে বিমানসেবিকাকে ধাক্কা দিয়ে নেমে যান তিনি। বিমানের ক্যাপ্টেন রাজেশ সিংহ প্রতিবাদ করায় তাঁর মুখের ‍উপর বলেন “আমি একজন নেতা! তুমি আমার কিছুই করতে পারবে না। ”

তবে পুরো বিষয়টি অস্বীকার করেছেন পাপ্পু। পাল্টা চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে বলেছেন, “এতই যদি অভিযোগ থাকে, তবে ওরা থানায় গেল না কেন?”

বাংলাদেশ সময়: ১৩২০ ঘণ্টা, জুন ১৭, ২০১৫
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।