ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

আন্তর্জাতিক

কামড় দিয়েছে প্রেমিকের বেড়াল, তাই প্রেমিককে কামড়ে প্রতিশোধ!

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৬ ঘণ্টা, জুন ২৩, ২০১৫
কামড় দিয়েছে প্রেমিকের বেড়াল, তাই প্রেমিককে কামড়ে প্রতিশোধ! ছবি: সংগৃহীত

ঢাকা: রাগে অন্ধ হয়ে মানুষ যেকোনো কিছু ঘটিয়ে ফেলতে পারে, এ কথা সবারই জানা। অনেক সময় একজনের ওপর রাগ অন্যজনের ওপর গিয়ে বজ্রের মতো আছড়ে পড়ে।

তাই বলে প্রেমিকের বেড়ালের ওপর রাগ করে প্রেমিককেই কামড়ে, আঘাত করে আহত করার ঘটনা সত্যিকার অর্থেই অবিশ্বাস্য। অবিশ্বাস্য এই ঘটনা ঘটিয়েছেন জার্মানির এক নারী।

সম্প্রতি দেশটির হ্যাগেন এলাকায় ঘটেছে ঘটনাটি। প্রেমিকের বেড়াল কামড়ে দিয়েছিল ২৬ বছর বয়সী ওই নারীকে। আর এতেই তিনি ক্ষেপে যান। ক্রোধে অন্ধ হয়ে ৩৯ বছর বয়সী প্রেমিককেই কামড়াতে আর পেটাতে শুরু করেন তিনি।

জার্মান পুলিশ জানিয়েছে, বেড়ালের কামড় খেয়ে রাগে অন্ধ হয়ে যান প্রেমিকা। অনবরত পেটাতে আর কামড়াতে থাকেন প্রেমিক পুরুষটিকে।

আক্রমণের মুখে প্রেমিক পুরুষটি সাহায্যের জন্য পুলিশে খবর দেওয়ার চেষ্টা করেন। কিন্তু প্রেমিকা তার হাত থেকে মোবাইল ফোনটি ছিনিয়ে নেন। পরে তিনি পালিয়ে বাঁচেন বলে জানান পুলিশের এক মুখপাত্র।

প্রেমিকার কাছ থেকে পালানোর পর পুলিশে ফোন করেন প্রেমিক। খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠায়।

এদিকে, পারিবারিক সহিংসতার অভিযোগে আটক করে ওই প্রেমিকাকে আদালতে সোপর্দ করলে ১০ দিনের জন্য তাকে গৃহবন্দি করে রাখার আদেশ দেন বিচারক।

বাংলাদেশ সময়: ১৪৪২ ঘণ্টা, জুন ২৩, ২০১৫
আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।