ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

আন্তর্জাতিক

প্রেমিকা খুঁজে দিলে ১০ হাজার ডলার পুরস্কার!

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩০ ঘণ্টা, জুলাই ৭, ২০১৫
প্রেমিকা খুঁজে দিলে ১০ হাজার ডলার পুরস্কার! ছবি: সংগৃহীত

ঢাকা: যৌবনে পা রেখেই একজন তরুণ মিষ্টি একটা ভালোবাসার স্বপ্ন দেখে। প্রেমিকার সঙ্গে খুনসুঁটি, বাদল দিনে অকারণ ভেজা, গোঁধুলি বেলায় হাতে হাত রেখে অজানা কোথাও হারিয়ে যাওয়া, চাঁদনি রাতে পাশাপাশি বসে গল্প- আরও কতো যে ভাবনা থাকে স্বপ্নের রাজকণ্যাকে ঘিরে!

ভাগ্যবান তরুণরা না চাইতেই স্বপ্ন হাতের মুঠোয় পেয়ে গেলেও বেশিরভাগের কপালেই অপেক্ষা ছাড়া কিছু থাকে না।

তিনিও হয়তো অপেক্ষা করতে করতে ধৈর্যের শেষপ্রান্তে এসে দাঁড়িয়েছিলেন। তাই হয়তো শেষ পর্যন্ত প্রেমিকা খুঁজে দেওয়ার বিনিময়ে ঘোষণা দিলেন পুরস্কারের। একেবারে নগদ ১০ হাজার ডলার (পৌনে আট লাখ টাকা) পুরস্কার!

ঘোষণাটি দিয়েছেন যুক্তরাষ্ট্রের আলবামা অঙ্গরাজ্যের ২৯ বছর বয়সী রেন লু ইউ। হার্ভার্ড বিজনেস স্কুল থেকে স্নাতক ডিগ্রি নিয়ে বর্তমানে তিনি একটি বেসরকারি প্রতিষ্ঠানে কাজ করছেন।

জানা গেছে, গত দশ মাসে তিনি ৩০ জন মেয়ের সঙ্গে ডেট করেছেন। তবে এর সবগুলোই ব্যর্থ হয়েছে। কোনো মেয়েই মন মতো হয়নি। শেষে পরিস্থিতি থেকে উত্তরণে ইউ একটি ওয়েবসাইট খুলেছেন।

এই ওয়েবসাইটেই তিনি পুরস্কারের ঘোষণা দিয়ে লিখেছেন, ‘ফাইন্ড মি এ গার্লফ্রেন্ড অ্যান্ড আই উইল প্যে ইউ টেন থাউজেন্ড ডলারস’ (আমাকে একজন প্রেমিকা খুঁজে দাও, আমি তোমাকে ১০ হাজার ডলার পুরস্কার দেব)।

এই ঘোষণাতেই একটা মজার বিষয় রয়েছে। পুরস্কার ঘোষণাদাতার নাম রেন লু ইউ, যার নামের শেষ শব্দ ‘ইউ’। আর তিনি তার ঘোষণায় বলেছেন, আই উইল প্যে ‘ইউ’।

বেশ কয়েকজন রসিকতা করে বলেছেন, প্রেমিকা পেলে রেন লু ইউ আসলে নিজেকেই পুরস্কৃত করতে চেয়েছেন। তবে অনেকেই বলছেন, সৎভাবেই তিনি ঘোষণাটা দিয়েছেন।

বাংলাদেশ সময়: ১০৩০ ঘণ্টা, জুলাই ০৭, ২০১৫
আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।