ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

আন্তর্জাতিক

বোমা আতঙ্কে দিল্লিতে টার্কিশ এয়ারলাইন্সের প্লেনের জরুরি অবতরণ

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৮ ঘণ্টা, জুলাই ৭, ২০১৫
বোমা আতঙ্কে দিল্লিতে টার্কিশ এয়ারলাইন্সের প্লেনের জরুরি অবতরণ ছবি: সংগৃহীত

ঢাকা: বোমা আতঙ্কে দিল্লিতে ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরে টার্কিশ এয়ারলাইন্সের একটি যাত্রীবাহী প্লেন জরুরি অবতরণ করেছে।

মঙ্গলবার (০৭ জুলাই) ১৪৮ জন আরোহী নিয়ে ব্যাংকক থেকে ইস্তানবুল যাওয়ার পথে প্লেনটি দিল্লিতে অবতরণ করে বলে জানিয়েছে বিমানবন্দর কর্তৃপক্ষ।



কর্তৃপক্ষ জানিয়েছে, প্লেনটির টয়লেটের আয়নায় লিপস্টিক দিয়ে কার্গোতে বোমা আছে বলে একটি লেখা দেখার পরই এয়ার ট্রাফিক কন্ট্রোলে মেসেজ দেন পাইলট। এরপরই প্লেনটি দিক পরিবর্তন করে দিল্লিতে অবতরণ করে।

অবতরণের পরপরই সব আরোহীকে প্লেন থেকে নামিয়ে এর ভেতর তল্লাশি চালানো হয়। প্রাথমিক তল্লাশিতে কোনো বোমা বা বিস্ফোরক কোনো পদার্থের অস্তিত্ব পাওয়া যায়নি বলে বিমানবন্দর সূত্রের বরাত দিয়ে জানিয়েছে স্থানীয় সংবাদমাধ্যম।

ভারতের ন্যাশনাল সিকিউরিটি গার্ডের একটি কমান্ডো দল ও পুলিশ এখনও প্লেনটিতে তল্লাশি চালাচ্ছে। এর প্রতিটা জায়গা ও ভেতরে থাকা প্রতিটা ব্যাগেই তল্লাশি চালানো হবে বলে জানিয়েছেন নিরাপত্তা সদস্যরা।

বাংলাদেশ সময়: ১৫৩৮ ঘণ্টা, জুলাই ০৭, ২০১৫
আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।