ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

আন্তর্জাতিক

মেক্সিকান ফার্স্টলেডির রূপে কুপোকাত ফরাসি প্রেসিডেন্ট ওলাঁদ!

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪১ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৫
মেক্সিকান ফার্স্টলেডির রূপে কুপোকাত ফরাসি প্রেসিডেন্ট ওলাঁদ!

ঢাকা: ঐতিহাসিক বাস্তিল দিবসের অনুষ্ঠানে যোগ দিতে প্যারিস এসেছেন মেক্সিকোর রাষ্ট্রপতি পেনা নিয়েতো। আর পেনা নিয়েতো প্যারিসে পা দেয়ার সঙ্গে সঙ্গেই যেন ‘বসন্ত এসে গেল’ ফ্রান্সে।

সৌজন্যে মেক্সিকোর সুন্দরী ও আবেদনময়ী ফার্স্টলেডি অ্যাঞ্জেলিকা রিভেরা।
Mexico_first_lady_03
ফ্রান্সের ২২৬তম বাস্তিল দিবসের তোড়জোড়ও যেন ফিকে হয়ে গেছে অ্যাঞ্জেলিকার রূপের যাদুতে। এমনিতেই মেক্সিকোর ফার্স্টলেডি যে দেশেই যান সেই দেশের রাষ্ট্র নেতারাই মুগ্ধ হন তার রূপে। ফ্রান্সের প্রেসিডেন্ট ফাসোয়াঁ ওলাঁদের অবস্থাও যেন তেমনই।
Mexico_first_lady_04
পেনা নিয়েতো এবং অ্যাঞ্জেলিকাকে আমন্ত্রণ জানাতে গিয়ে রিভেরাতে রীতিমত মুগ্ধ ওলাঁদ। বিমান থেকে নামতেই রিভেরাকে জড়িয়ে ধরেন তিনি। ফরাসি প্রেসিডেন্টের আচরণে কিছুটা বিব্রত হতে দেখা যায় মেক্সিকোর প্রেসিডেন্টকেও।
Mexico_first_lady_02
২০১০ সালে মেক্সিকোর জনপ্রিয় গায়িকা অ্যাঞ্জেলিকা রিভেরাকে বিয়ে করেন পেনা নিয়েতো। ২০১২ সালে সেদেশের প্রেসিডেন্ট নির্বাচিত হন তিনি। জানা যায় তার প্রেসিডেন্ট হওয়ার দৌড়ে ভোটারদের ওপর ব্যাপক কাজ করে রিভেরার রূপের যাদু।
Mexico_first_lady_2
বাংলাদেশ সময়: ১৪৩৪ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৫
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।