ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

আন্তর্জাতিক

দিনদুপুরে ২ থাই সৈন্যকে পুড়িয়ে মারলো জঙ্গিরা

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৯ ঘণ্টা, জুলাই ১৬, ২০১৫
দিনদুপুরে ২ থাই সৈন্যকে পুড়িয়ে মারলো জঙ্গিরা ছবি: সংগৃহীত

ঢাকা: থাইল্যান্ডের দক্ষিণাঞ্চলের নারাথিবাত প্রদেশে দিনেদুপুরে সেনাবাহিনীর দুই সদস্যকে আগুনে পুড়িয়ে মারলো জঙ্গিরা।

বৃহস্পতিবার (১৬ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে নারাথিবাতের রুয়েসো জেলায় ওই দুই সৈন্যকে বহনকারী গাড়ির ওপর অতর্কিত হামলা চালিয়ে এ হত্যাকাণ্ড ঘটানো হয়।



রুয়েসো পুলিশ স্টেশনের ডিউটি অফিসার লেফটেন্যান্ট উথাই প্যানথংয়ের বরাত দিয়ে স্থানীয় সংবাদমাধ্যম এ খবর জানিয়েছে।

উথাই প্যানথং জানান, রুয়েসোর তামবোন বাতোংয়ের একটি গ্রামের সড়ক দিয়ে যাওয়ার সময় ওই দুই সৈন্যকে বহনকারী নারাথিবাত টাস্ক ফোর্স ৩০ এর পিকআপ ট্রাকের গতিরোধ করে ৮-৯ জন জঙ্গি। এরপর তারা এম১৬ ও একে৪৭ নিয়ে সৈন্যদের গাড়ি লক্ষ্য করে নির্বিচারে গুলি করতে শুরু করে। এসময় ওই পিকআপ ট্রাকের চালকের আসনে বসা সৈন্য প্রাসিত নাকারারুয়া গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই নিহতে হন। এতে পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পড়ে যায়। জঙ্গিরা তখন অপর সেনা সদস্য ইউসোপ তেলিকেও গুলি করে হত্যা করে। এরপর সেনাবাহিনীর ওই গাড়ি থেকে অস্ত্র লুট করে সেখানে দুই সৈন্যকে রেখে পেট্রোলের আগুনে পুড়িয়ে দেয়।

এ ঘটনার সময় আশপাশে নিরাপত্তা বাহিনীর কোনো ইউনিট ছিলো না বিধায় জঙ্গিদের কাউকে আটক করা যায়নি। তবে, খবর পাওয়ার পর সেখানে যৌথ বাহিনীর বিশেষ ইউনিট পাঠানো হয়েছে বলে জানিয়েছে স্থানীয় সংবাদমাধ্যম।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, জুলাই ১৬, ২০১৫
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।