ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

আন্তর্জাতিক

পরকীয়ায় এগিয়ে ভারতীয় পুরুষরা !

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৭ ঘণ্টা, আগস্ট ২৪, ২০১৫
পরকীয়ায় এগিয়ে ভারতীয় পুরুষরা ! ছবি: সংগৃহীত

ঢাকা: ‘লাইফ ইজ শর্ট, হ্যাভ অ্যান অ্যাফেয়ার’ এই স্লোগান দিয়ে অনলাইনে শুধুমাত্র বিবাহিতদের জন্য পছন্দসই সঙ্গী খুঁজে দেয়ার ব্যবসা ফেঁদেছে কানাডা ভিত্তিক অনলাইন ডেটিং সার্ভিস অ্যাশলে ম্যাডিসন।

গোপনীয়তাই নাকি তাদের ব্যবসার মূলধন।

আর এই গোপনীয়তার সুযোগ নিয়েই সারা বিশ্বজুড়েই বিবাহিত পুরুষরা বিবাহ বহির্ভূত যৌন উত্তেজনার স্বাদ নিতে হুমড়ি খেয়ে পড়ছেন এই সাইটে! যার সিংহভাগ আবার ভারতীয়!

তবে এবার মনে হয় সাঙ্গ হলো তাদের ‘আদিলীলা’। সম্প্রতি হ্যাকাররা ফাঁস করে দিয়েছেন অ্যাশলে ম্যাডিসনের গ্রাহকদের লিস্টি। ফলে মহা অস্বস্তিতে এই যৌনসঙ্গী সরবরাহকারী প্রতিষ্ঠানের গ্রাহকরা।

এমনিতে কিন্তু ‘অ্যাশলে ম্যাডিসন’-এর দ্বারস্থ হওয়াটা বেশ ঝক্কির ব্যাপার! রীতি মতো গাঁটের পয়সা খরচ করে পছন্দসই যৌন সঙ্গী খুঁজতে হয় এখানে। তার জন্য আবার দরকার হয় একটা ক্রেডিট কার্ড। সেই ক্রেডিট কার্ডের নম্বরটা একটু কষ্ট করে টাইপ করে ফেললেই অর্ধেক কাজ হয়ে যায়। তার পর ‘অ্যাশলে ম্যাডিসন’-কে জানিয়ে দিতে হয় নিজের যৌন পছন্দ-অপছন্দগুলো।

যেমন, ছেলে চাই না মেয়ে, নিজের শরীরের গড়নটি কেমন, কেমনতর সুখের জন্য ইদানীং হন্যে আছেন ইত্যাদি প্রভৃতি!

তবে সেবা পেয়ে যদি মন না ভরে? তবে, গুণে গুণে সব পয়সা ফেরত দেবে ‘অ্যাশলে ম্যাডিসন’। শুধু তার আগে ইউজারের কাছ থেকে ১৯ ডলার না নিয়ে ছাড়ে না এই ওয়েবসাইট। ইউজার ১৯ ডলার ফেললে তবেই একমাত্র তার গোপন সব তথ্য মুছে দেয় এরা।

জানা গেছে, তালিকা ফাঁস করলে হ্যাকারদের উদ্দেশ্যে কিন্তু ছিলো সৎ। তারা চেয়েছিল, বিবাহ বহির্ভূত সম্পর্ককে প্রশ্রয় দিচ্ছে যে ওয়েবসাইট, সেটা বন্ধ হোক। ওয়েবসাইটকে একটা হুমকিও দিয়েছিল তারা। ‘অ্যাশলে ম্যাডিসন’ কথা শোনেনি, তাই ইউজারদের তালিকার কিছুটা ফাঁস হয়েছে ইন্টারনেটে! পরে হয়ত আরও আসবে!

হ্যাকারদের ফাঁস করা তালিকা বলছে,  ভারতে বিবাহ বহির্ভূত যৌন সম্পর্কের রাজধানীও দিল্লি। নয়াদিল্লিতে এই ওয়েবসাইটে গিয়ে বিয়ের বাইরে যৌন সম্পর্ক পাতিয়েছেন ৩৮,৬৫২ জন। তার ঠিক পরেই রয়েছে মুম্বাই— সেখানে পরিসংখ্যানটা ৩৩,০৩৬ জনের। চেন্নাইয়ে দেখা যাচ্ছে এই ওয়েবসাইটে বিবাহ বহির্ভূত যৌন সম্পর্কে সাড়া দিয়েছেন মাত্র ১৬,৪৩৪ জন। আর কলকাতায় অনুরাগীর সংখ্যা মাত্র ১১,৮০৭!

অবশ্য, শুধু মেট্রো শহরগুলো নয়। হায়দরাবাদেও ১২,৮২৫ জন ‘অ্যাশলে ম্যাডিসন’ অনুরাগীদের খোঁজ দিয়েছে হ্যাকাররা। বেঙ্গালুরুতে সংখ্যাটা ১১,৫৬১। আহমেদাবাদে ৭০০৯ জন, চণ্ডীগড়ে ২৯১৮ জন, জয়পুরে ৫০৪৫ জন।

বাংলাদেশ সময়: ১২৫৩ ঘণ্টা, আগস্ট ২৪, ২০১৫
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।