ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

আন্তর্জাতিক

যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়ায়

লাইভ চলাকালে ২ টিভি সাংবাদিককে গুলি করে হত্যা (ভিডিওসহ)

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৬ ঘণ্টা, আগস্ট ২৬, ২০১৫
লাইভ চলাকালে ২ টিভি সাংবাদিককে গুলি করে হত্যা (ভিডিওসহ) ছবি: সংগৃহীত

ঢাকা: যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়ায় টেলিভিশনে লাইভ ইন্টারভিউ চলার সময়ই গুলিতে নিহত হয়েছেন এক টেলিভিশন রিপোর্টার এবং এক ক্যামেরাম্যান।

স্থানীয় সময় বুধবার সকাল পৌনে সাতটার দিকে ভার্জিনিয়ার মোনেটার নিকটবর্তী একটি শপিং সেন্টারের সামনে এ ঘটনা ঘটে।

নিহত টিভি রিপোর্টারের নাম অ্যালিসন পার্কার বলে জানা গেছে। ক্যামেরাম্যানের নাম অ্যাডাম ওয়ার্ড।

ডব্লিউডিবিজে টেলিভিশন চ্যানেলের পক্ষে স্থানীয় চেম্বার অব কমার্সের এক পরিচালকের সাক্ষাৎকার গ্রহণ করছিলেন তারা। এ সময়ই ঘটে গুলিবর্ষণের ঘটনা। বন্দুকধারী ছয় থেকে সাত রাউন্ড গুলি চালায় বলে জানিয়েছেন ডব্লিউডিবিজে’র জেনারেল ম্যানেজার জেফ মার্কস।

এ ঘটনার পরপরই সামাজিক যোগাযোগ মাধ্যমে দুই সাংবাদিকের গুলিবিদ্ধ হওয়ার ভিডিও ছড়িয়ে পড়ে। ওই ভিডিওতে দেখা যায়, ভিকি গার্ডনার নামের স্থানীয় চেম্বার অব কমার্সের একজন পরিচালকের সঙ্গে পর্যটন এবং ব্যবসা বাণিজ্যের অবস্থা নিয়ে কথা বলছেন পার্কার। হঠাৎ ব্যাকগ্রাউন্ডে গুলির শব্দ শোনা যায়। মাটিতে লুটিয়ে পড়েন পার্কার,গার্ডনার ও ক্যামেরাম্যান অ্যাডাম ওয়ার্ড। এ সময় এক ঝলকের জন্য দেখা যায় কালো পোশাক পড়া বন্দুকধারীর চেহারা।

ভার্জিনিয়ার গভর্নর টেরি ম্যাকআলিফ জানান, সন্দেহভাজন বন্দুকধারী ওই টেলিভিশন স্টেশনের অসন্তুষ্ট কর্মচারী বলে ধারণা করা হচ্ছে।

২৪ বছর বয়সী অ্যালিসন পার্কার জেমস ম্যাডিসন ইউনিভার্সিটি স্কুল অব মিডিয়া আর্টস অ্যান্ড ডিজাইন থেকে সাংবাদিকতার ডিগ্রি নেন। ডব্লিউডিবিজে টিভিতে যোগ দেয়ার আগে তিনি সিএনএন এ কাজ করতেন।

 

বাংলাদেশ সময়: ১৯২৪ ঘণ্টা, আগস্ট ২৬, ২০১৫/আপডেট ২১২৯ ঘণ্টা
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।