ঢাকা, বৃহস্পতিবার, ৫ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

আন্তর্জাতিক

চাহিদা মেটাতে ব্যর্থ হয়ে স্ত্রীকে হত্যা করলেন ব্যাংক কর্মকর্তা! 

আন্তর্জাতিক ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০২১
চাহিদা মেটাতে ব্যর্থ হয়ে স্ত্রীকে হত্যা করলেন ব্যাংক কর্মকর্তা! 

স্ত্রীকে হত্যার পর থানায় গিয়ে আত্মসমর্পণ করেছেন এক ব্যাংক কর্মকর্তা। পরে পুলিশ তার বাড়িতে গিয়ে মরদেহ উদ্ধার করেছে।

 

রোববার (৫ সেপ্টেম্বর) রাতে ভারতের পশ্চিম বর্ধমানের কাঁকসা থানা এলাকায় এ ঘটনা ঘটে। অভিযুক্ত ব্যক্তির নাম বিপ্লব পরিয়াদ। তিনি সেন্ট্রাল ব্যাংক অব ইন্ডিয়ার দুর্গাপুর শাখার সহকারী ব্যবস্থাপক।  

পুলিশ বলছে, রোববার রাতে অভিযুক্ত বিপ্লব মোটরসাইকেল চালিয়ে কাঁকসা থানায় আসেন। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) জানান, তিনি স্ত্রীকে খুন করেছেন। পুলিশ তখন তার বাড়িতে গিয়ে দেখে, বিপ্লবের স্ত্রীর মরদেহ পড়ে আছে মেঝেতে। পুলিশ জানায়, ওই নারীর নাম ঈপ্সা প্রিয়দর্শিনী (২৫)।

পুলিশকে বিপ্লব জানিয়েছে, ২০১৯ সালে তিনি ঈপ্সাকে বিয়ে করেন। তারা ওড়িশার কটকের বাসিন্দা। তবে কাঁসকায় তারা বাড়ি ভাড়া নিয়ে থাকতেন। বিয়ের পর থেকেই তাদের মধ্যে ঝগড়া হতো। ঘটনার দিনও তাদের বাকবিতণ্ডা হয়। তখন গলায় কুকুরের বেল্ট পেঁচিয়ে ঈপ্সাকে খুন করেন বিপ্লব।  

ভারতীয় সংবাদমাধ্যমগুলো বলছে, অতিরিক্ত চাহিদা ও অত্যাচার সহ্য করতে না পেরেই স্ত্রীকে খুন করেছেন বলে পুলিশকে জানায় ওই ব্যাংক কর্মকর্তা। পরে তাকে হেফাজতে নেয় পুলিশ।

কাঁকসা থানার এক পুলিশ কর্মকর্তা বলেন, ইতিমধ্যেই ঈপ্সার বাড়িতে খবর পাঠানো হয়েছে। ইপ্সার পরিবারের সদস্যদের কাছ থেকে আরও তথ্য জানার চেষ্টা করছে পুলিশ।  

বাংলাদেশ সময়: ১৫৬৭ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০২১ 
জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa