ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

ইসলাম

ইজতেমা ময়দানে বৃষ্টিতে মুসল্লিদের দুর্ভোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৯
ইজতেমা ময়দানে বৃষ্টিতে মুসল্লিদের দুর্ভোগ সাদ অনুসারীদের ইজতেমার প্রথম দিনে বৃষ্টির কারণে দুর্ভোগ তৈরি হয়। ছবি : বাংলানিউজ

গাজীপুর: টঙ্গীর তুরাগ তীরে সাদ অনুসারীদের ইজতেমার প্রথম দিনে বৃষ্টির কারণে দুর্ভোগ তৈরি হয়। তবে সমবেতরা এখনও ময়দানে অবস্থান করছেন। 

রোববার (১৭ ফেব্রুয়ারি) ফজরে পর আম বয়ানে শুরু হয়েছে সাদ অনুসারীদের ইজতেমা।

ময়দানে অবস্থানরত কয়েকজনের সঙ্গে কথা বলে জানা যায়, সকালে বৃষ্টির কারণে মুসল্লিদের সাময়িক দুর্ভোগ হয়।

কিন্তু বৃষ্টিতে ময়দানের কোথাও পানি জমেনি। সাদ অনুসারীদের অনেকই ভোর রাতে ময়দানে অবস্থান নিয়েছেন। এরপর সকাল থেকে দেশের বিভিন্ন জেলা থেকে তাদের আগমন অব্যহত রয়েছে।

কুমিল্লা থেকে আসা মুসল্লি মো. নজরুল ইসলাম জানান, ইজতেমা করতে পারছি এটাই আনন্দের ব্যাপার। বৃষ্টির সময় বিছানাপত্র পলিথিন ও চট দিয়ে ঢেকে রেখেছি। ওই সময় সাময়িক সমস্যা হয়েছিল।

ইজতেমা ময়দানে সাদ অনুসারীদের আগমন।  ছবি : বাংলানিউজমকবুল হোসনে নামে আরেক মুসল্লি জানান, মুসল্লিরা মিলে-মিশে থাকতে চাই। আল্লাহর ইবাদত করতে এখানে এসেছি।

সাদপন্থীদের ইজতেমা আয়োজক কমিটির এক সদস্য বাংলানিউজকে জানান, বৃষ্টির কারণে সাময়িক অসুবিধা হলেও সকালে আম বয়ানের মধ্যে দিয়ে শুরু হয়েছে সাদ অনুসারীদের ইজতেমা।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৯ 
আরএস/এমএমইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।