ঢাকা, রবিবার, ২৩ আষাঢ় ১৪৩১, ০৭ জুলাই ২০২৪, ২৯ জিলহজ ১৪৪৫

আইন ও আদালত

উখিয়ায় অস্ত্র-ইয়াবাসহ রোহিঙ্গা আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০১ ঘণ্টা, জুলাই ৪, ২০২৪
উখিয়ায় অস্ত্র-ইয়াবাসহ রোহিঙ্গা আটক

কক্সবাজার: কক্সবাজারের উখিয়ার বালুখালীর ৮ নম্বর রোহিঙ্গা শিবিরে যৌথ অভিযান চালিয়ে অস্ত্র, গুলি ও ইয়াবাসহ এক রোহিঙ্গা সন্ত্রাসীকে আটক করা হয়েছে।

এ সময় একটি বিদেশি পিস্তল, ১১ রাউন্ড তাজা কার্তুজ, ৭ রাউন্ড কার্তুজের খোসা এবং ৬০০ ইয়াবা উদ্ধার করা হয়।

 

বৃহস্পতিবার (৪ জুলাই) সন্ধ্যায় এক বিজ্ঞপ্তিতে র‌্যাবের পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়। একইদিন ভোরে এ অভিযান চালানো হয় বলে জানায় র‌্যাব।

আটক মো.আজিজুল হক প্রকাশ সাব মিয়া (৪০) উখিয়ার লম্বাশিয়ার ১ নম্বর রোহিঙ্গা শিবিরের  ব্লক-ই/২ ব্লকের মৃত আব্দু ছালামের ছেলে।  

কক্সবাজার র‌্যাব ১৫ ব্যাটালিয়ানের সিনিয়র সহকারী পরিচালক ( আইন ও গণমাধ্যম ) অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু সালাম চৌধুরী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সূত্রে খবর পেয়ে র‌্যাব ও এপিবিএন পুলিশের একটি দল রোহিঙ্গা শিবিরে অভিযান চালায়। এ সময় সেখান থেকে অস্ত্র মামলায় অভিযুক্ত পলাতক আজিজুল হককে গ্রেপ্তার করা হয়। পরে তার দেহ তল্লাশি করে একটি বিদেশি পিস্তল, ১১ রাউন্ড তাজা কার্তুজ, ৭ রাউন্ড কার্তুজের খোসা এবং ৬০০ ইয়াবা উদ্ধার করা হয়।  

মো. আজিজুল হক প্রকাশ সাব মিয়ার বিরুদ্ধে নানা অপরাধ কর্মকাণ্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগ রয়েছে। এবং তার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ গ্রহনের জন্য উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে ওই বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৯২৬ ঘণ্টা, জুলাই ৪, ২০২৪
এসবি/জেএইচ

বাংলাদেশ সময়: ১৯০১ ঘণ্টা, জুলাই ৪, ২০২৪
এসবি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।