ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

আদিতমারীতে ৩ জুয়াড়ির কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০১৭
আদিতমারীতে ৩ জুয়াড়ির কারাদণ্ড

লালমনিরহাট: লালমনিরহাটের আদিতমারী উপজেলায় প্রকাশ্যে জুয়া খেলার দায়ে ৩ জুয়াড়িকে ৭ দিন করে বিনাশ্রম কারাদণ্ডাদেশ  দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

রোববার (৫ ফেব্রুয়ারি) দুপুরে এ রায় দেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক আদিতমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আসাদুজ্জামান।

সাজাপ্রাপ্তরা হলেন-আদিতমারী উপজেলার দুর্গাপুর ইউনিয়নের দক্ষিণ গোবদার কালিরহাট এলাকার ইদ্রীস আলীর ছেলে আহাদুল ইসলাম (২৮), রাজকান্তের ছেলে জগদীস চন্দ্র (৪০) ও শমসের আলীর ছেলে খলিল মিয়া (৪৫)।


 
আদিতমারী থানার সহকারী উপ পরিদর্শক (এএসআই) মুসফিকুর রহমান বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে রোববার সকালে উপজেলার কালিরহাট এলাকায় প্রকাশ্যে জুয়া খেলার দায়ে ৩ জুয়াড়িকে আটক করে পুলিশ।

পরে তাদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে আদালত প্রকাশ্যে জুয়া খেলার দায়ে ৩ জুয়াড়িকে ৭ দিন করে বিনাশ্রম কারাদণ্ড দেন।
আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরেশ্বর রায় বাংলানিউজকে জানান, সাজাপ্রাপ্তদের লালমনিরহাট কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৫, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।