ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

করোনাকালে ভার্চ্যুয়াল কোর্ট সেবা পেয়েছে দেশবাসী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২১
করোনাকালে ভার্চ্যুয়াল কোর্ট সেবা পেয়েছে দেশবাসী

 কুমিল্লা: আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, ডিজিটাল বাংলাদেশের সুফল হিসেবে করোনাকালে ভার্চ্যুয়াল কোর্ট সেবা পেয়েছে দেশবাসী। এজন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই।

বুধবার (২৯ সেপ্টেম্বর) বিকেলে কুমিল্লা জেলা আইনজীবী সমিতির স্মৃতিফলক ও ডিজিটাইজেশন কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে আয়োজিত ভার্চ্যুয়াল আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন মন্ত্রী।  

তিনি বলেন, আইনজীবীদের শেষ আশ্রয়স্থল হিসেবে আইনজীবী সমিতিকে তৈরি করতে হবে। আইনের শাসন যেন ব্যাহত না হয়, আইনজীবীদের সেদিকে খেয়াল রাখতে হবে। প্রবীণদের স্মৃতিফলক দেখে নতুনরা অনুপ্রেরণা পাবে এবং তাদের আদর্শে নিজেদের পরিচালিত করবে।

কুমিল্লা জেলা আইনজীবী সমিতির সভাপতি শরীফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন কুমিল্লা সিনিয়র জেলা জজ ও দায়রা জজ মো. আতাবুল্লাহ।  

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য দেন জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক মো. সহিদ উল্লাহ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন কুমিল্লা বারের সহ-সাধারণ সম্পাদক আল মাহমুদ সাগর ও রিক্রেশন সম্পাদক বিল্লাল হোসন। এ সময় বিচারক ও কুমিল্লা জেলা আইনজীবী সমিতির সদস্যরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।