ঢাকা, মঙ্গলবার, ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০৭ ডিসেম্বর ২০২১, ০২ জমাদিউল আউয়াল ১৪৪৩

আইন ও আদালত

প্রকাশ্যে হত্যা, হকার নেতাসহ আসামি ১৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৫ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২১
প্রকাশ্যে হত্যা, হকার নেতাসহ আসামি ১৩ নিহত জুবায়ের

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ শহরের ফুটপাতে দোকান বসানোকে কেন্দ্র করে হকার জুবায়েরকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় হকার নেতাসহ ৮ জনের নাম উল্লেখ এবংঅজ্ঞাত আরও ৫ জনকে আসামি করে মামলা হয়েছে।

শুক্রবার (১৫ অক্টোবর) বিকেলে শহরের ঢাকা নারায়ণগঞ্জ পুরাতন সড়ক অবরোধ করে এ ঘটনায় নিহতের মরদেহ নিয়ে আসামিদের গ্রেফতার দাবি করে কয়েকশ মানুষ।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) দিনগত গভীর রাতে নিহত জুবায়েরের মা মুক্তা বাদি হয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় মামলাটি দায়ের করেন। মামলায় বাদি উল্লেখ করেন পূর্ব পরিকল্পিত তার ছেলেকে হত্যা করা হয়েছে।

মামলার আসামিরা হলেন- ইকবাল ওরফে ডাক্তার (৩০), হকার নেতা আসাদ (৪০), স্বপন (৩২), সায়মন (২১), হাসান (১৯), সানি (২৩), রাসেল (২৪), মহসিনসহ (৬০) অজ্ঞাত ৪/৫ জন।
জানা গেছে, শহরের বঙ্গবন্ধু সড়কে সাধু পৌলের গির্জা সংলগ্ন বলাকা পেট্রোল পাম্পের সামনে বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৫টার দিকে ফুটপাতে দোকান বসানো নিয়ে বিরোধে হকার জুবায়েরকে (১৮) প্রকাশ্যে কুপিয়ে হত্যা করা হয়। পরে তাকে উদ্ধার করে প্রথমে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল ও পরবর্তীতে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মামলায় মুক্তা উল্লেখ করেন, শহরের বঙ্গবন্ধু সড়কে সাধু পৌলের গির্জার সামনে ফুটপাতে সাদেকের জুতার দোকানে চাকরি করতো জুবায়ের। ফুটপাতে দোকান বসানো নিয়ে স্বপনের সঙ্গে ঝগড়া হয় তার। পরে জুবায়েরকে বলাকা পেট্রোল পাম্পের সামনে নিয়ে চর থাপ্পড় মারতে থাকে স্বপন। এ সময় হকার নেতা আসাদের হুকুমে মামলার প্রধান আসামি ইকবাল মহসিনের দোকান থেকে ধারালো চাকু এনে জুবায়েরকে কুপিয়ে জখম করে। সায়মন মৃত্যু নিশ্চিত করতে ধারালো অস্ত্র দিয়ে জুবায়েরের হাতের রগ কেটে দেয়। অপর দুই আসামি হাসান ও সানি লোহার রড ও কাঠের ডাসা দিয়ে পিটিয়ে মারাত্মক জখম করে। রাসেল ও মহসিনসহ অজ্ঞাত আসামিরাও মারধর করে জুবায়েরকে ফেলে পালিয়ে যায়।

বাংলাদেশ সময়: ২১৩৮ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২১
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa