ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

মাদক মামলায় আশিষ রায়ের জামিন মেলেনি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৭ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২২
মাদক মামলায় আশিষ রায়ের জামিন মেলেনি

ঢাকা: আশির দশকের জনপ্রিয় চিত্রনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলার চার্জশিটভুক্ত এক নম্বর আসামি আশিষ রায় চৌধুরী ওরফে বোতল চৌধুরীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় জামিন নামঞ্জুর করেছেন আদালত।

রোববার (১০ এপ্রিল) দুপুরে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বেগম শান্তা আক্তার এই আদেশ দেন।

এদিন আসামিপক্ষে সেলিম আশরাফ চৌধুরীসহ কয়েকজন আইনজীবী জামিন আবেদনের পক্ষে শুনানি করেন। রাষ্ট্রপক্ষে সহকারী পাবলিক প্রসিকিউটর আজাদ রহমান জামিনের বিরোধিতা করেন। শুনানি শেষে বিচারক জামিনের আবেদন নামঞ্জুর করে আদেশ দেন।

গত ৫ এপ্রিল রাতে র‍্যাব-১০ এর অভিযানে রাজধানীর গুলশান থেকে ওই মামলার চার্জশিটভুক্ত পলাতক আসামি আশিষ রায় চৌধুরী ওরফে বোতল চৌধুরীকে (৬৩) গ্রেফতার করে র‍্যাব। গ্রেফতারের সময় তার বাসা থেকে ১৭ বোতল বিদেশি মদ, মদ সেবনের ২১টি কাচের গ্লাসসহ বিভিন্ন আলামত জব্দ করে।

মাদক উদ্ধারের ঘটনায় গত ৬ এপ্রিল রাতে আশিষ রায় চৌধুরী ওরফে বোতল চৌধুরীর বিরুদ্ধে গুলশান থানায় এই মামলা করেন র‍্যাব-১০ এর ডিএডি জাহাঙ্গীর আলম। সেই মামলায় পরদিন তদন্ত কর্মকর্তা গুলশান থানার উপ-পরিদর্শক শামীম হোসেন আসামিকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন।

আসামিপক্ষে আইনজীবী জামিন আবেদন করেন। তবে জামিন শুনানির জন্য ১০ এপ্রিল দিন রাখার আর্জি জানান তিনি। তাই নিবেদন মোতাবেক জামিন শুনানির জন্য ১০ এপ্রিল দিন ধার্য করে আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দেন ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সৈয়দ মোস্তফা রেজা নূর।

উল্লেখ্য, সোহেল চৌধুরী হত্যা মামলার গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামি আশিষ রায়।

বাংলাদেশ সময়: ১৩৪৭ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২২
কেআই/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।