ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

৪০ বোতল ফেনসিডিলসহ আটক ২ নারীর যাবজ্জীবন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৪ ঘণ্টা, জুন ২, ২০২২
৪০ বোতল ফেনসিডিলসহ আটক ২ নারীর যাবজ্জীবন

নড়াইল: নড়াইলে ৪০ বোতল ফেনসিডিল রাখার অভিযোগে করা মাদক মামলায় দুই নারীকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। এছাড়া তাদের পাঁচ হাজার টাকা করে জরিমানা, অনাদায়ে আরও এক বছর করে বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

 

বৃহস্পতিবার (০২ জুন) বিকেল ৩টার দিকে অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. কেরামত আলী এ আদেশ দেন।
 
দণ্ডপ্রাপ্তরা হলেন- যশোর জেলার বেনাপোল পোর্ট থানাধীন ভবেরবেড় গ্রামের আজগর আলীর স্ত্রী ববিতা খাতুন (৩৪) ও মোহম্মদ আলীর স্ত্রী নাছিমা খাতুন (৪১)।  তবে রায় ঘোষণার সময় নাছিমা আদালতে উপস্থিত থাকলেও ববিতা পলাতক।  
 
মামলার বিবরণে জানা যায়, ২০১৩ সালের ৩১ মার্চ দুপুরে নড়াইলের কালিয়া থানার পেড়লি গ্রামের ফাজেল মোল্যা সড়কে চেকপোস্ট বসিয়ে মাদক তল্লাশি করার সময় ববিতা ও নাছিমার ব্যাগে ফেনসিডিল পায় পুলিশ। ওই সময় ববিতার কাছে ২৬ বোতল ও নাছিমার কাছে ১০ বোতল ফেনসিডিল পাওয়ায় তাদের আটক করা হয়। পুলিশ ওইদিনই তাদের নামে কালিয়া থানায় নিয়মিত মাদক মামলা দায়ের করে। পরে মামলাটি তদন্ত করে তাদের বিরুদ্ধে আদালতে চার্জশিট দেয় পুলিশ। এরপর মামলার দীর্ঘ শুনানি শেষে অভিযোগ প্রমাণ হওয়ায় বৃহস্পতিবার এ রায় দেন বিচারক।

বাংলাদেশ সময়: ১৯৩৩ ঘণ্টা, জুন ২, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।