ঢাকা, মঙ্গলবার, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৬ আগস্ট ২০২২, ১৭ মহররম ১৪৪৪

আইন ও আদালত

তৃতীয় শ্রেণির ছাত্রকে বলাৎকার: সাউথ পয়েন্ট শিক্ষক রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১ ঘণ্টা, জুন ২৮, ২০২২
তৃতীয় শ্রেণির ছাত্রকে বলাৎকার: সাউথ পয়েন্ট শিক্ষক রিমান্ডে অভিযুক্ত শিক্ষক রোকনুজ্জামান খান

ঢাকা: রাজধানীর রামপুরায় তৃতীয় শ্রেণীর এক শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগে সাউথ পয়েন্ট স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক রোকনুজ্জামান খানের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। মঙ্গলবার (২৭ জুন) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নুরুল হুদা চৌধুরী এ আদেশ দেন।

এদিন মামলার তদন্ত কর্মকর্তা (আইও) রামপুরা থানার উপ-পরিদর্শক তওফিকা ইয়াসমিন আসামিকে আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ড আবেদন করেন। আবেদনে বলা হয়, আসামি পেশায় একজন শিক্ষক হলেও তিনি একজন দুশ্চরিত্রবান। তিনি বিবাহিত এবং তার পরিবার গ্রামে থাকে। আসামি ঢাকায় মেসে থাকে। দীর্ঘদিন ধরে তিনি স্কুলের একাধিক ছাত্রের সঙ্গে যৌন আচরণ করতেন। ভিকটিমকে ভয়-ভীতি দেখিয়ে বলাৎকার করেন।
এছাড়াও ইতোপূর্বে স্কুলের একাধিক ছাত্রকে বলাৎকার করেছেন মর্মে তথ্য পাওয়া যাচ্ছে। তাই মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে আসামির ৭ দিনের রিমান্ড প্রার্থনা করা হচ্ছে।

বাদীপক্ষে আইনজীবী জলিল আফরাদ কবীর, আশরাফুল আলম ভূঁইয়া রিমান্ড আবেদনের পক্ষে শুনানি করেন। আসামিপক্ষে ঢাকা আইনজীবী সমিতির সাবেক সভাপতি গাজী শাহ আলম, বর্তমান সাধারণ সম্পাদক ফিরোজুর রহমান মন্টু রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত আসামির দুই দিনের রিমান্ডের আদেশ দেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, গত ৮ জুন  শিক্ষক রোকনুজ্জামান খান ওই শিক্ষার্থীকে ভয়-ভীতি দেখিয়ে স্কুলের টয়লেটে বলাৎকার করেন। এ ঘটনা জানার পর ওই শিক্ষার্থীর বাবা ২২ জুন রামপুরা থানায় মামলা করেন।

বাংলাদেশ সময়: ২০১১ ঘণ্টা, জুন ২৮, ২০২২
কেআই/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa