ঢাকা, শনিবার, ১১ অগ্রহায়ণ ১৪২৯, ২৬ নভেম্বর ২০২২, ০১ জমাদিউল আউয়াল ১৪৪৪

আইন ও আদালত

পিরোজপুরে মাদক মামলায় যুবকের কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২২
পিরোজপুরে মাদক মামলায় যুবকের কারাদণ্ড প্রতীকী ছবি

পিরোজপুর: মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় পিরোজপুরে মো. ইমরান খান (৩১) নামে এক যুবককে  পাঁচ বছর সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। এছাড়া নির্দোষ প্রমাণিত হওয়ায় মামলাটি থেকে অভিযুক্ত একজনকে বেকসুর খালাস দেওয়া হয়েছে।

 

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) দুপুরের দিকে আসামির অনুপস্থিতিতে পিরোজপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক এস এম নূরুল ইসলাম এ রায় ঘোষণা করেন।  

দণ্ডপ্রাপ্ত ইমরান জেলা সদর উপজেলার পুখুরিয়া গ্রামের মো. কুদ্দুস খানের ছেলে। আর খালাসপ্রাপ্ত হলেন- মো. রিয়াজ। তিনি একই উপজেলার ভৈরমপুর গ্রামের মৃত ইউনুস হাওলাদারের ছেলে।  

আদালতের সহকারী সরকারি কৌঁসুলি (এপিপি) জহুরুল ইসলাম রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে গত ২০১৭ সালের ১২ জুলাই জেলা সদর উপজেলার পুখুরিয়া গ্রামের হুলারহাট-শ্রীরামকাঠি সড়ক থেকে ৫৫টি ইয়াবা ট্যাবলেটসহ ইমরানকে গ্রেফতার করা হয়। পরে তার দেওয়া তথ্য অনুযায়ী রিয়াজকেও গ্রেফতার করা হয়। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে স্থানীয় থানায় মাদক মামলা দায়ের করেন। ২০১৭ সালের ১৪ আগস্ট জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. সাইদুল ইসলাম আদালতে চার্জশিট (অভিযোগপত্র) জমা দেন। সাক্ষ্য-প্রমাণ শেষে বৃহস্পতিবার আদালত এ রায় দেন।

বাংলাদেশ সময়: ১৮৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa