ঢাকা, শুক্রবার, ১৩ মাঘ ১৪২৯, ২৭ জানুয়ারি ২০২৩, ০৪ রজব ১৪৪৪

জাতীয়

আলমডাঙ্গায় বৃদ্ধাকে পিটিয়ে হত্যার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৯ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২২
আলমডাঙ্গায় বৃদ্ধাকে পিটিয়ে হত্যার অভিযোগ

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় রাহেলা খাতুন (৭৬) নামে এক বৃদ্ধাকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে তারই ছেলে, পুত্রবধূ ও নাতি ছেলের বিরুদ্ধে।  

বুধবার (৩০ নভেম্বর) বিকেলের দিকে বৃদ্ধার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

 

এর আগে মঙ্গলবার (২৯ নভেম্বর) দিনগত রাত ২টার দিকে আলমডাঙ্গা উপজেলার ভাংবাড়িয়া গ্রামে ওই খুনের ঘটনা ঘটে।

নিহত রাহেলা একই গ্রামের মৃত হুর আলীর স্ত্রী। অভিযুক্ত ছেলে, পুত্রবধূ ও নাতি ছেলেকে হেফাজতে নিয়েছে পুলিশ।  

স্থানীয়রা জানান, বৃদ্ধ হওয়ার কারণে শয্যাশায়ী হয়ে প্রায়াই বিছানা নষ্ট করতেন রাহেলা। এ নিয়ে বিরক্ত হয়ে ছেলে সেলিম হোসেন, তার স্ত্রী রিনা খাতুন ও তাদের ছেলে সম্রাট হোসেন প্রায়ই বৃদ্ধাকে নির্যাতন করতেন। মঙ্গলবার দিনগত রাত ২টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিলে কাজ সারতে বাইরে যাওয়ার জন্য তার ছেলে সেলিমকে ডাক দেন রাহেলা। এতে বিরক্ত হয়ে সেলিম, তার স্ত্রী রিনা ও ছেলে সম্রাট তাকে (রাহেলা) কাঠের বাটাম দিয়ে মারধর করেন। সে সময় তার মাথা ফেটে যায়। এতে রাতেই তার মৃত্যু হয়। তাকে মৃত অবস্থায় বিছানায় শুইয়ে রাখে ঘুমিয়ে পড়েন তারা। সকালে বিষয়টি জানাজানি হয়।  

চুয়াডাঙ্গা পুলিশ সুপার (এসপি) আব্দুল্লাহ্ আল মামুন বাংলানিউজকে জানান, নিহত বৃদ্ধার মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে। ওই ঘটনায় আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন।  

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa