ঢাকা, বৃহস্পতিবার, ২৬ মাঘ ১৪২৯, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১৭ রজব ১৪৪৪

জাতীয়

নাশকতা মামলায় বিএনপি নেতা গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৯ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২২
নাশকতা মামলায় বিএনপি নেতা গ্রেফতার

মেহেরপুর : গাংনী উপজেলা বিএনপির সহ সাংগাঠনিক সম্পাদক ও তেঁতুলবাড়িয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জাহাঙ্গীর আলমকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

শনিবার (৩ ডিসেম্বর) বিকালের দিকে গাংনী শহরের সিনেমাহল পাড়া এলাকার ভাড়া বাসায় পুলিশের একটি টিম অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেন।

জাহাঙ্গীর আলমকে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ৩/৪/৬ ধারা ১৫(৩)/২৫বি তৎসহ ১৯০৮ বিস্ফোরক আইনে সাবেক ছাত্রলীগ নেতা শাহিদুজ্জামান শিপুর দায়ের করা নাশকতা মামলায় তাকে অজ্ঞাত নামা আসামি হিসেবে গ্রেফতার দেখানো হয়েছে।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক এ তথ্য নিশ্চিত করেছেন।

ওসি আব্দুর রাজ্জাক বলেন, জাহাঙ্গীর আলমকে নাশকতার অভিযোগে দায়ের করা মামলায় গ্রেফতার দেখিয়ে শনিবার বিকালেই আদালতের মাধ্যমে মেহেরপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
 
উল্লেখ্য, গত সোমবার (২৮ নভেম্বর) রাতে সাড়ে ৮ টার দিকে গাংনী উপজেলা শহরের পরিত্যাক্ত সরকারি মৎস্য হ্যাচারি এলাকায় ককটেল বিস্ফোরণ ঘটায় দুর্বৃত্তরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তিনটি অবিস্ফোরিত ককটেল উদ্ধার করে।

এ ঘটনায় মামলার এজাহার নামীয় এক নম্বর আসামি গাংনী পৌর যুবদলের আহ্বায়ক ও গাংনী পৌরসভার সাবেক কাউন্সিলর সাইদুল ইসলামকে আটক করা হয়। আজ মামলার অজ্ঞাত আসামি হিসেবে জাহাঙ্গীর আলমকে গ্রেফতার করা হয়েছে।

এদিকে জাহাঙ্গীর আলমকে গ্রেফতারের তীব্র নিন্দা জানিয়েছে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বাবলু।  

তিনি বলেছেন, ১০ ডিসেম্বর ঢাকা ডাকা বিএনপির সমাবেশ বানচাল করার জন্য দেশব্যাপী বিএনপি নেতাকর্মীদের বাড়ি বাড়ি তল্লাশিসহ গ্রেফতার ও সাজানো মামলা দেওয়া হচ্ছে। অবিলম্বে এই সাজানো মামলা থেকে তাদের অব্যাহতি দেওয়ার দাবী জানান তিনি।

বাংলাদেশ সময় : ২১২২ ঘণ্টা, ডিসেম্বর ০৩,২০২২
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa