ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চকবাজারে নারীর ‘আত্মহত্যা’, স্বামী বলছে মানসিক রোগী

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৫ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২২
চকবাজারে নারীর ‘আত্মহত্যা’, স্বামী বলছে মানসিক রোগী প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর পুরান ঢাকার শিয়াগলি এলাকার একটি বাসায় শ্যামলী ইকবার (৪২) নামে এক নারী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে পরিবার জানিয়েছে।  

রোববার (৪ ডিসেম্বর) সকালে হোসেনি দালান শিয়া গলির একটি বাড়ির দ্বিতীয় তলায় এ ঘটনা ঘটে।

পরে পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে ময়নাতদন্তের জন্য শ্যামলীর মৃতদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠায়।

শ্যামলীর স্বামী জাহিদ ইকবাল জানান, তারা ওই এলাকার স্থানীয় বাসিন্দা। তিনি একটি কোম্পানিতে চাকরি করেন। তাদের দুই সন্তান; এক ছেলে ও এক মেয়ে। তার স্ত্রী অনেক আগে থেকে মানসিক সমস্যায় ভুগছেন। এর কয়েক বছর আগেও তিনি আরেকবার আত্মহত্যার চেষ্টা করেছিলেন। সে সময় তাকে হাসপাতাল থেকে চিকিৎসা করিয়ে সুস্থ করা হয়েছিল।

তিনি আরও বলেন, আজ বাসার সবার অগোচরে দরজা বন্ধ করে শ্যামলী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। দরজা বন্ধ দেখতে পেয়ে তা ভেঙে তাকে দেখা যায়, ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেচিয়ে ঝুলে আছে। পরে পুলিশ লাশ উদ্ধার করে।  

জাহিদ ইকবালের দাবি, তার স্ত্রী অনেক বছর আগে এলাকার কয়েকজন নারীর সঙ্গে একটি সমিতি করে সেখানে কিছু টাকা মার খাবার পর থেকেই মানসিক রোগে আক্রান্ত হয়ে পড়েন। অনেক চিকিৎসা করিয়েছেন এবং চিকিৎসাও চলছিল।

চকবাজার থানার উপ-পরিদর্শক (এসআই) রুবেল খান এ তথ্য নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬১৮ ঘণ্টা, ২০২২
এজেডএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।