ঢাকা, শনিবার, ২১ মাঘ ১৪২৯, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১২ রজব ১৪৪৪

জাতীয়

ফেনীতে পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে শিক্ষিকাকে ধর্ষণের অভিযোগ 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৬ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২২
ফেনীতে পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে শিক্ষিকাকে ধর্ষণের অভিযোগ 

ফেনী: ফেনীতে এক স্কুল শিক্ষিকাকে ধর্ষণের অভিযোগে আলা উদ্দিন নামে পুলিশের এক উপ-পরিদর্শকের (এসআই) বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। তিনি ফেনী পুলিশের বিশেষ শাখায় (ডিএসবি) কর্মরত।

 

শনিবার (০৩ ডিসেম্বর) রাতে ফেনী সদর মডেল থানায় ওই নারী নিজে বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলাটি করেন।

আলা উদ্দিন কক্সবাজার সদরের লমাছি পাড়ার কাশেম উদ্দিনের ছেলে। বর্তমানে তিনি ঢাকায় পুলিশ সদরদফতরে একটি প্রশিক্ষণে রয়েছেন।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, ধর্ষণের শিকার ওই নারী ফেনী শহরের একটি বিদ্যালয়ের সহকারী শিক্ষক। ২০২০ সালে প্রেমের সম্পর্কের সূত্র ধরে পুলিশ কর্মকর্তা আলা উদ্দিনের সঙ্গে তার বিয়ে হয়।

বিয়ের কয়েক মাস পর তাদের মধ্যে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে কলহের সৃষ্টি হয়। এক পর্যায়ের গত বছর দুজনের মধ্যে বিচ্ছেদ ঘটে। পরে ওই শিক্ষিকা লন্ডন প্রবাসী এক যুবককে বিয়ে করেন। বর্তমানে তার সঙ্গে ঘর সংসার করছেন।  

সম্প্রতি শিক্ষিকার স্বামী লন্ডনে চলে যান। বিষয়টি জানতে পেরে পুলিশ কর্মকর্তা আলা উদ্দিন ওই শিক্ষিকা নানা ভাবে প্রলোভন দেখিয়ে পুনরায় সম্পর্ক স্থাপন করার চেষ্টা করেন।  

ওই শিক্ষিকা অভিযোগ করেন, গত ২৩ নভেম্বর বিকেলে পুলিশ কর্মকর্তা আলা উদ্দিন তার বাসায় গিয়ে তাকে জিম্মি করে জোরপূর্বক ধর্ষণ করে। বিষয়টি কাউকে বললে তাকে মেরে ফেলার হুমকি দেওয়া হয়।  

আলা উদ্দিন ঢাকায় প্রশিক্ষণে চলে যাওয়ার খবর পেয়ে শনিবার রাতে থানায় গিয়ে তিনি মামলা করেছেন। তিনি তার দৃষ্টান্তমুলক শাস্তির দাবি করেন।  

মামলার তদন্ত কর্মকর্তা ও ফেনী সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. মাহফুজুর রহমান এঘটনায় থানায় মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করে বলেন, তদন্ত সাপেক্ষে আলা উদ্দিনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

জানতে চাইলে ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল থোয়াই অং প্রু মারমা বলেন, তদন্তে দোষী প্রমাণিত হলে আলা উদ্দিনের বিরুদ্ধে ধর্ষন মামলার পাশাপাশি বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০২২
এসএইচডি/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa