ঢাকা, বৃহস্পতিবার, ২৬ মাঘ ১৪২৯, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১৭ রজব ১৪৪৪

জাতীয়

শরীরচর্চার সময় অসুস্থ হয়ে হাবিপ্রবি ছাত্রের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০২ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২২
শরীরচর্চার সময় অসুস্থ হয়ে হাবিপ্রবি ছাত্রের মৃত্যু সামিউল ইসলাম সৌরভ

ঢাকা: শরীরচর্চার সময় অসুস্থ হয়ে দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) সামিউল ইসলাম সৌরভ (২৬) নামে এক ছাত্রের মৃত্যু হয়েছে।

সোমবার (৫ ডিসেম্বর) দুপুর সোয়া ১টার দিকে দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

মৃত সামিউল ইসলাম সৌরভ হাবিপ্রবির কৃষি অনুষদের ২০১৫ সেশনের শিক্ষার্থী। তিনি রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের স্টাফ ও রংপুর সদর উপজেলার সিও বাজারের আবুল কাশেমের ছেলে।

হাবিপ্রবির উপাচার্য প্রফেসর এম. কামরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, দীর্ঘদিন ধরে অ্যাজমা ও শ্বাসকষ্টজনিত রোগে ভুগছিলেন শিক্ষার্থী সৌরভ। সোমবার (৫ ডিসেম্বর) দুপুরে পরীক্ষা শেষে নিজের রুমে এসে শরীরচর্চা করছিলেন। একপর্যায়ে তিনি অসুস্থ হয়ে পড়লে অন্যান্য শিক্ষার্থীরা তাকে উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

বাংলাদেশ সময়: ১৮০১ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa