ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

তেঁতুলিয়ায় মাদকসেবীর এক বছরের কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৮ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২২
তেঁতুলিয়ায় মাদকসেবীর এক বছরের কারাদণ্ড

পঞ্চগড়: পঞ্চগড়ের তেঁতুলিয়ায় ডায়াজিপাম ও ফেনারেক্স ইনজেকশন মাদক হিসেবে ব্যবহার করার পাশাপাশি সংরক্ষণের দায়ে আজাদ হোসেন (৩৪) নামে এক যুবককে ১ বছরের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত।

সোমবার (০৫ ডিসেম্বর) বিকেলে জেলার তেঁতুলিয়া উপজেলা সদর ইউনিয়নের পুরাতন বাজার ও জিয়ানগর এলাকায় অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়।

এ সময় জিজ্ঞাসাবাদে মাদক সেবনের বিষয়টি স্বীকার করলে তাকে ভ্রাম্যমান আদালতে জেল জরিমানা করেন তেঁতুলিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সোহাগ চন্দ্র সাহা।

দণ্ডপ্রাপ্ত আজাদ তেঁতুলিয়া ইউনিয়নের জিয়ানগর গ্রামের আব্দুর রহমানের ছেলে।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। এ সময় আজাদকে আটকের পর জিজ্ঞাসাবাদ করা হলে মাদক সংরক্ষণ ও সেবনের কথা স্বীকার করেন তিনি। তাৎক্ষনিক মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর ৯ ধারার ১(খ) উপধারা লংঘনের দায়ে একই আইনে ৩৬ ধারার ১নং উপধারায় বর্ণিত সারণির ৩৩নং ক্রমিকের ৩নং কলামের (ক) দফা অনুযায়ী তাকে ১ বছরের কারাদণ্ড দেওয়া হয়। সেই সঙ্গে তাকে ১০০ টাকা অর্থদণ্ড অনাদায়ে আরও ৩ দিনের কারাদণ্ড দিয়ে পঞ্চগড় জেল হাজতে পাঠানো হয়।

অভিযানের সময় সেখানে উপস্থিত ছিলেন, তেঁতুলিয়া মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলমসহ সঙ্গীয় ফোর্স।

বাংলাদেশ সময়: ১৮৫৭ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।