ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

‘আ.লীগ সরকারের সুবিধা ভোগ করেনি এমন মানুষ খুঁজে পাওয়া যাবে না’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৭ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২২
‘আ.লীগ সরকারের সুবিধা ভোগ করেনি এমন মানুষ খুঁজে পাওয়া যাবে না’

নওগাঁ: ‘বর্তমান সরকারের সুবিধা ভোগ করেনি দেশে এমন মানুষ খুজে পাওয়া যাবে না, দেশের মানুষ এখন সকল সেবা ডিজিটাল পদ্ধতিতে স্বল্প সময়ে পেয়ে থাকেন, তাই সরকারের সকল উন্নয়নের সুফল পাচ্ছেন প্রান্তিক পর্যায়ের মানুষসহ দেশের সকল জনগণ। ’ 

মঙ্গলবার (৬ ডিসেম্বর) দুপুরে নওগাঁর ধামইরহাটে উপজেলা আওয়ামী লীগের মাসিক বর্ধিত সভা অনুষ্ঠানে এ সব কথা বলেন এমপি শহীদুজ্জামান সরকার।

বর্ধিত সভায় ধামইরহাট উপজেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব দেলদার হোসেনের সভাপতিত্বে বর্ধিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রনালয়ের সভাপতি ও নওগাঁ-২ আসনের এম.পি মো. শহীদুজ্জামান সরকার।  

অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা আ.ন.ম আফজাল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আজাহার আলী, সাধারণ সম্পাদক অধ্যাপক মো. শহীদুল ইসলাম, যুগ্ম সম্পাদক ও ইউপি চেয়ারম্যান ওবায়দুল হক সরকার, যুগ্ম সম্পাদক ও পৌর মেয়র আমিনুর রহমান, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানাসহ ৮টি ইউনিয়ন ও পৌরসভার সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬৩৬ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০২২
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ