ঢাকা, বৃহস্পতিবার, ২৬ মাঘ ১৪২৯, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১৭ রজব ১৪৪৪

জাতীয়

নড়াইলে ৮ প্রতিষ্ঠানকে জরিমানা  

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১০ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২২
নড়াইলে ৮ প্রতিষ্ঠানকে জরিমানা
 

নড়াইল: নড়াইলের লোহাগড়া উপজেলায় মূল্যতালিকা না থাকা, দাম বেশি রাখা ও বিক্রির জন্য মেয়াদোত্তীর্ণ পণ্য রাখায় আট ব্যবসা প্রতিষ্ঠানকে আট হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর।
 
মঙ্গলবার (৬ ডিসেম্বর) সকাল থেকে দুপুর পর্যন্ত লোহাগড়ার উপজেলার লক্ষ্মীপাশা ও এড়েন্দা বাজারে এ অভিযান পরিচালনা করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের নড়াইল কার্যালয়ের সহকারী পরিচালক প্রণব কুমার প্রমাণিক।


 
জেলা পুলিশের একটি তদারকি টিম অভিযানে অংশ নেয়।  
 
এসময় মেসার্স রোজ ভ্যালি হোটেল অ্যান্ড রেস্টুরেন্টকে দেড় হাজার, মেসার্স সুস্বাদু হোটেল এক হাজার, মেসার্স রউফ মিষ্টান্ন ভাণ্ডারকে এক হাজার, মেসার্স অরুপ মিষ্টান্ন ভাণ্ডারক এক হাজার, মেসার্স ভাই ভাই মিষ্টান্ন ভাণ্ডারকে দুই হাজার, মেসার্স ইমরান মেডিসিন কর্নারকে ৫০০, মেসার্স শাওন এন্টারপ্রাইজকে ৫০০ ও মেসার্স জাহিদ স্টোরকে ৫০০ টাকাসহ মোট আট হাজার টাকা জরিমানা হয়।
 
ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের নড়াইল কার্যালয়ের সহকারী পরিচালক প্রণব কুমার বাংলানিউজকে জানান, জনস্বার্থে এ ধরনের অভিযান চলবে।

বাংলাদেশ সময়: ০৭০৮ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa