ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ঢাকায় বিশেষ অভিযানের সপ্তম দিনে গ্রেফতার ২৫৭

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৪ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২২
ঢাকায় বিশেষ অভিযানের সপ্তম দিনে গ্রেফতার ২৫৭

ঢাকা: রাজধানীতে পুলিশের বিশেষ অভিযানের সপ্তম দিনে আরও ২৫৭ জনকে গ্রেফতার করা হয়েছে। সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে তাদের গ্রেফতার করা হয়েছে বলে দাবি করেছে পুলিশ।

রাজধানীজুড়ে পরিচালিত এই অভিযানে এ পর্যন্ত ১ হাজার ২৬৯ জনকে গ্রেফতার করা হলো। সুনির্দিষ্ট অভিযোগে তথ্য-প্রমাণের ভিত্তিতেই তাদেরকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে তারা।

গত বৃহস্পতিবার (১ ডিসেম্বর) শুরু হওয়া এ অভিযানে মঙ্গলবার (৫ ডিসেম্বর) পর্যন্ত শুধু ঢাকায়ই গ্রেফতার হয়েছেন ১২৬৯ জন।

বুধবার (৭ ডিসেম্বর) ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগের উপ-কমিশনার (ডিসি) মো. ফারুক হোসেন এ তথ্য জানান।

তিনি জানান, রাজধানীতে পরিচালিত পুলিশের বিশেষ অভিযানে গত ২৪ ঘণ্টায় ২৫৭ জনকে গ্রেফতার করা হয়েছে। আমাদের অভিযান চলমান আছে।

ডিসি ফারুক বলেন, ঢাকার আদালত থেকে দণ্ডপ্রাপ্ত দুই জঙ্গি আসামি ছিনিয়ে নেওয়ার প্রেক্ষাপট বিবেচনা ও মহান বিজয় দিবস, বড়দিন এবং থার্টি ফাস্ট নাইট উদযাপন নিরাপদ ও নির্বিঘ্ন করার লক্ষ্যে চলমান অভিযানের পাশাপাশি ১-১৫ ডিসেম্বর বিশেষ অভিযান পরিচালনার নির্দেশ দেয় পুলিশ সদরদপ্তর।

এরই ধারাবাহিকতায় ডিএমপির ৫০টি থানা ও মহানগর গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যরা সর্বশেষ ২৪ ঘণ্টায় ২৫৭ জনকে গ্রেফতার করেছে। তাদের মধ্যে অনেকে পরোয়ানাভুক্ত আসামি। এছাড়া মাদক, দণ্ডপ্রাপ্ত, অস্ত্রধারী সন্ত্রাসী, চোর, ছিনতাইকারীসহ নানা অপরাধে জড়িতরাও রয়েছে।

গত ২৯ নভেম্বর পুলিশ সদরদপ্তরের অপারেশন শাখার পাঠানো এক আদেশ অনুসারে, দেশের সব পুলিশ ইউনিটের প্রধান ও সব জেলার পুলিশ সুপারদের ১ থেকে ১৫ ডিসেম্বর পর্যন্ত অভিযান চালাতে বলা হয়।

বাংলাদেশ সময়: ১৮৫৩ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২২
পিএম/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।