ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

রাজশাহীর বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেবে জেলা পরিষদ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৭ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২২
রাজশাহীর বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেবে জেলা পরিষদ বীর মুক্তিযোদ্ধাদের সঙ্গে রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যান মীর ইকবাল

রাজশাহী: মহান বিজয়ের মাসে রাজশাহী জেলার বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেবে জেলা পরিষদ বুধবার (৭ নভেম্বর) বিকেলে নিজ কার্যালয়ে বীর মুক্তিযোদ্ধাদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎকালে এই ঘোষণা দেন জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল।

এজন্য আগামী ২০ ডিসেম্বর সম্ভাব্য তারিখ ঘোষণা করে তিনি বলেন, আজ বীর মুক্তিযোদ্ধাদের দোয়া ও ভালোবাসায় আমি জেলা পরিষদের চেয়ারম্যানের আসনে বসেছি।

আমার সুযোগ সৃষ্টি হয়েছে। তাই এবার আমি বীর মুক্তিযোদ্ধাদের পাশে থাকার চেষ্টা করব। আমি কথা দিচ্ছি, আমি এই চেয়ারে থাকলে প্রতি বছর ডিসেম্বর মাসে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেব। আপনারা দোয়া করবেন, আমি যেন আপনাদের পাশে থেকে বীর মুক্তিযোদ্ধাদের জন্য কিছু করে যেতে পারি।

সাক্ষাৎকালে মুক্তিযোদ্ধাকালীন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সফিকুর রহমান রাজা, বীর মু্িক্তযোদ্ধা মনিরুল ইসলাম চৌধুরী জোহা, মোতাহার হোসেন, গোলাম রসুল বাবলু, তৈয়বুর রহমান, শাহজাহান আলী, এসএম কামরুজ্জামান,  এমদাদুল হক, আওরঙ্গজেব, মনোয়ারুল ইসলাম, আইবুর রহমান,  নাজিম উদ্দিন ও আব্দুল সালাম এবং জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা রেজা হাসান, সহকারী প্রকৌশলী এজাজুল আলমসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯৩৭ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২২
এসএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।