ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রামুতে পাহাড় ধসে একই পরিবারের ৪ জন নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৭ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২২
রামুতে পাহাড় ধসে একই পরিবারের ৪ জন নিহত

কক্সবাজার: কক্সবাজারের রামুর কাউয়ারখোপ এলাকায় পাহাড় ধসে দম্পতিসহ একই পরিবারের চারজনের মৃত্যু হয়েছে।

বুধবার (৭ ডিসেম্বর) রাত সাড়ে ৭টার দিকে উপজেলার কাউয়ারখোপ ইউনিয়নের লট উখিয়ারঘোনা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ওই এলাকার আজিজুর রহমান (৫৫), তার স্ত্রী রহিমা খাতুন (৪৫), শাশুড়ি দিল ফুরুস বেগম (৭০) ও পুত্রবধূ নাছিমা আকতার (২৫)।

বিষয়টি নিশ্চিত করে রামু উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ফাহমিদা মোস্তফা ঘটনাস্থল থেকে জানান, রাতে খাবার খেতে বসলে পাহাড় ধসে একই পরিবারের চারজনের মৃত্যু হয়। পরিবারটি সেখানে ঝুঁকিপূর্ণ অবস্থায় বসবাস করছিল। যে কারণে এ দুর্ঘটনা ঘটেছে।

তিনি বলেন, প্রাথমিকভাবে তাদের দাফন-কাফনের জন্য উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সহায়তা দেওয়া হয়েছে। বৃহস্পতিবার উপজেলা ও জেলা প্রশাসন থেকে আরও সহায়তা দেওয়া হবে।

স্থানীয় বাসিন্দা মো. ওসমান গনি জানান, আজিজুর রহমান কক্সবাজার প্রধানমন্ত্রীর জনসভায় গিয়েছিলেন। সেখান থেকে এসে পরিবারের সবার সঙ্গে রান্না ঘরে খাবার খেতে বসেন। এ সময় মাটি চাপা পড়ে তার স্ত্রীসহ চারজনের মৃত্যু হয়।

রামু ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা সৌমেন বড়ুয়া জানান, দুর্ঘটনার পরই খবর পেয়ে রামু ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে মাটি চাপা অবস্থা থেকে চারজনের মরদেহ উদ্ধার করেছে। মাটির নিচে আর কেউ আছেন কিনা, তার জন্য উদ্ধার কাজ চলছে।

বাংলাদেশ সময়: ২১২৮ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২২
এসবি/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।