ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

সাভার থেকে রাজধানীর দুই প্রবেশ মুখে পুলিশের তল্লাশি

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২১ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২২
সাভার থেকে রাজধানীর দুই প্রবেশ মুখে পুলিশের তল্লাশি

সাভার (ঢাকা): ১০ ডিসেম্বরের আগে সাভার থেকে রাজধানীর প্রবেশ মুখের বিভিন্ন স্থানে চেকপোস্ট বসিয়ে ছোট বড় সব যানবাহন তল্লাশি করছে পুলিশ।

বুধবার (৭ নভেম্বর) সন্ধ্যায় ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের আমিনবাজার ও টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কের আশুলিয়া বাজার এলাকায় চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালানোর তথ্য পাওয়া গেছে।

এই চেকপোস্টগুলো আজ সন্ধ্যায় বসানো হয়েছে।

এ বিষয়ে আমিনবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) হারুন উর রশিদ বলেন, আমরা দূরপাল্লার যানবাহন, বিশেষ করে দূরপাল্লার বাস, মাইক্রোবাস, প্রাইভেটকারগুলো ঢাকার প্রবেশ মুখ আমিনবাজার পুলিশ চেকপোস্টে চেক করছে। নিরাপত্তার বিষয়টি মাথায় রেখে তল্লাশি করা হচ্ছে। তবে কোনো যাত্রীকে হয়রানি করা হচ্ছে না। এখন পর্যন্ত সন্দেহজনক কিছুই পাওয়া যায়নি। কাউকে আটক করা হয়নি।
আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম কামরুজ্জামান বলেন, আমরা ঢাকার প্রবেশ মুখ আশুলিয়া বাজার এলাকায় চেকপোস্ট পরিচালনা করছি। আগামীকাল বৃহস্পতিবার থেকে বাইপাইলে চেকপোস্ট বসানো হবে।

বাংলাদেশ সময়: ০১২০ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২২
এসএফ/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।