ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নওগাঁয় ঠিকানা গোপন করে পরিবার কল্যাণ সহকারী নিয়োগের অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৭ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২২
নওগাঁয় ঠিকানা গোপন করে পরিবার কল্যাণ সহকারী নিয়োগের অভিযোগ

নওগাঁ: নওগাঁয় স্থায়ী ঠিকানা গোপন করে পরিবার কল্যাণ সহকারী পদে নিয়োগের অভিযোগ উঠেছে।  

গত ৪ ডিসেম্বর এ বিষয়ে নওগাঁ জেলা প্রশাসনের কাছে একটি লিখিত অভিযোগ করেছেন পরিবার কল্যাণ সহকারী পদপ্রার্থী ফারহানা নাজনীন।

লিখিত অভিযোগে বলা হয়েছে, আত্রাই উপজেলার ৮ নম্বর হাটকালুপাড়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডে পরিবার কল্যাণ সহকারী হিসেবে জলি চৌধুরী নামে একজনকে  নিয়োগ দেওয়া হয়েছে। তিনি নিয়োগপত্র যে ঠিকানা ব্যবহার করেছেন সেটি সঠিক নয়। নিয়োগপ্রাপ্ত ব্যক্তি দীর্ঘদিন ধরে নওগাঁ সদর উপজেলার ইঁদুর বটতলীর স্থায়ী বাসিন্দা। এবং তার স্বামীর বাড়ি মহাদেবপুর। যা নিয়োগ বিজ্ঞপ্তির শর্তাবলী বহির্ভূত। ভুল ও অসত্য তথ্য দেওয়ার কারণে তার নিয়োগ বাতিল হওয়ার সামিল।

অভিযোগের বিষয়ে অভিযুক্ত জলি চৌধুরী বলেন, নিয়োগপত্রে যে ঠিকানা ব্যবহার করেছি সেখানে আমার বাবার পরিচয় দিয়েছি। যখন নিয়োগের জন্য অবেদন করেছি সে সময় আমি অবিবাহিত ছিলাম। ফলে বাবার ঠিকানা ব্যবহার করেছি।  

নওগাঁ পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপ পরিচালক রফিকুল ইসলাম জানান, এমন একটি অভিযোগ আমার হাতে এসেছে। অভিযোগের সত্যতা নিশ্চিতে আত্রাই উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা বিদারুল ইসলামকে তদন্ত করার নির্দেশ দেওয়া হয়েছে। তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এ বিষয়ে জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান জানান, এরই মধ্যে আমাদের কাছেও একটি লিখিত অভিযোগ এসেছে। বিষয়টি নিয়ে আমরা তদন্ত করছি।

বাংলাদেশ সময়: ১০৫৩ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।