ঢাকা, শুক্রবার, ১৭ চৈত্র ১৪২৯, ৩১ মার্চ ২০২৩, ০৮ রমজান ১৪৪৪

জাতীয়

বাংলাদেশের উন্নয়নের একমাত্র কাণ্ডারি শেখ হাসিনা: নিক্সন চৌধুরী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২৩
বাংলাদেশের উন্নয়নের একমাত্র কাণ্ডারি শেখ হাসিনা: নিক্সন চৌধুরী

ফরিদপুর: ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, বাংলাদেশে যত উন্নয়ন হচ্ছে তার একমাত্র কাণ্ডারি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় একটি সড়ক উন্নয়ন কাজের ফলক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

 

তিনি বলেন, বাংলাদেশের যত উন্নয়ন হচ্ছে তার একমাত্র কাণ্ডারি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেই উন্নয়নের ধারাবাহিকতায় রাস্তাঘাট, ব্রিজ, স্কুল, কলেজ, মসজিদ, মাদরাসা, মন্দিরসহ সব সেক্টরে উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে।

তিনি আরও বলেন, দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী বানাতে হবে। শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। আপনাদের ভোটে শেখ হাসিনা পুনরায় প্রধানমন্ত্রী হলে এ দেশের সব সেক্টরে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন চরভদ্রাসন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. কাউছার, উপজেলা নির্বাহী অফিসার তানজিলা কবির ত্রপা, থানা অফিসার ইনচার্জ মিন্টু মণ্ডল, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক মো. আনোয়ার আলী মোল্যা, সাবেক সাংগঠনিক সম্পাদক শাহজাহান মোল্লা, এমপি নিক্সন চৌধুরীর একান্ত সহকারী ও জেলা যুবলীগ সদস্য একেএম খায়রুল বাসার, উপজেলা যুবলীগ সভাপতি মো. মোরাদ হোসেন, দলীয় বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মী, বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক মণ্ডলী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২৩
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa