ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নালিতাবাড়ীতে হুইস্কি-বিয়ারসহ কারবারি আটক 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২১ ঘণ্টা, জুন ৯, ২০২৩
নালিতাবাড়ীতে হুইস্কি-বিয়ারসহ কারবারি আটক 

শেরপুর: শেরপুরের নালিতাবাড়ীতে আমদানি নিষিদ্ধ ২৪ বোতল বিদেশি হুইস্কি ও ৪৪ ক্যান বিয়ারসহ মো. আসাদুজ্জামান ওরফে আপেল (২৫) নামে এক মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১৪ এর সদস্যরা।  

শুক্রবার (৯ জুন) ভোরে উপজেলার পূর্ব সমশ্চূড়া গ্রামে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আটক আসাদুজ্জামান শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার পশ্চিম সমশ্চূড়া গ্রামের বাসিন্দা মো. ফছির উদ্দিনের ছেলে মো. আসাদুজ্জামান ওরফে আপেল।  

জানা গেছে, র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার এম এম সবুজ রানার নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল শেরপুরের নালিতাবাড়ী উপজেলার পূর্ব সমশ্চূড়া গ্রামে অভিযান চালায়। এ সময় আমদানি নিষিদ্ধ বিদেশি হুইস্কি ও বিয়ারসহ মাদক কারবারি আসাদুজ্জামানকে আটক করে। তার কাছ থেকে ২৪ বোতল বিদেশি হুইস্কি ও ৪৪ ক্যান বিয়ার জব্দ করা হয়েছে। আটক ব্যক্তির বিরুদ্ধে শেরপুর সদর থানায় একাধিক মাদক মামলা রয়েছে। আসাদুজ্জামানের বিরুদ্ধে নালিতাবাড়ী থানায় ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে ২৫ (খ) ধারায় নতুন একটি মামলা দায়ের করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ২১১৮ ঘণ্টা, জুন ০৯, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।