ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সালথায় দুপক্ষের সংঘর্ষ, আহত ১০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৪
সালথায় দুপক্ষের সংঘর্ষ, আহত ১০

ফরিদপুর: ফরিদপুরের সালথায় আধিপত্য বিস্তার ও স্থানীয় একটি ওরসের মেলাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছেন।  

রোববার (২৫ ফেব্রুয়ারি) সকাল ১১টার দিকে উপজেলার মাঝারদিয়া এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

 

এ সময় সংঘর্ষে জড়িত থাকার অভিযোগে ঘটনাস্থল থেকে কয়েকজনকে আটক করেছে পুলিশ।  

জানা গেছে, স্থানীয় আধিপত্য বিস্তার ও গতকাল শনিবার (২৪ ফেব্রুয়ারি) খলিশপট্টি এলাকার হযরত শাহ সুফী মাওলানা খাজা মদন হাজীর ওরসের মেলা বন্ধ করাকে কেন্দ্র করে স্থানীয় নুর আলম গ্রুপ ও কবির মাতুব্বর গ্রুপের লোকজনের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়। এতে শাহ আলম (৩০), বক্কার মাতুব্বর (৪৮), মিরাজ মোল্লা (৪০) ও মনির মোল্লাসহ (২৫) উভয়পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আহতদের মধ্যে কয়েকজনকে উদ্ধার করে পার্শ্ববর্তী নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

সালথা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শফিকুল ইসলাম বাংলানিউজকে বলেন, ওই এলাকায় সংঘর্ষ এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এছাড়া ঘটনাস্থল থেকে কয়েকজনকে আটক করা হয়েছে। তবে সংঘর্ষের সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে। অভিযান শেষে আটকের সংখ্যা পরবর্তী সময়ে জানানো হবে।

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।