ঢাকা, বুধবার, ৪ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নড়াইলে ২৪ কেজি গাঁজাসহ কারবারি আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২৪
নড়াইলে ২৪ কেজি গাঁজাসহ কারবারি আটক

নড়াইল: জেলার কালিয়া উপজেলায় ২৪ কেজি গাঁজাসহ লেকবার সরদার (২৪) নামের এক মাদক কারবারিকে আটক করেছে খুলনা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের গোয়েন্দা শাখা।

সোমবার (২৬ ফেব্রুয়ারি) সকাল সাড়ে সাতটার দিকে তার নিজ বাড়ির খাটের নিচে বস্তায় বাঁধা অবস্থায় ২৪ কেজি গাঁজাসহ তাকে আটক করা হয়।

আটক লেকবার সরদার উপজেলার পাখিমারা পশ্চিমপাড়া গ্রামের মৃত লুৎফর রহমান সরদারের ছেলে।

তাকে সোমবার দুপুরে নড়াইলের আদালতে তোলা হয়েছে বলে জানান অধিদপ্তরের খুলনা বিভাগীয় গোয়েন্দা শাখার সহকারী পরিচালক মোহাম্মদ নবী নেওয়াজ।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে খুলনা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের গোয়েন্দা শাখার একটি দল লেকবারের বসত ঘর তল্লাশি করে খাটের নিচে হতে একটি প্লাস্টিকের বস্তার মধ্যে স্কচটেপ দিয়ে পলিথিনে মোড়ানো ১২টি প্যাকেটে (প্রতি প্যাকেটে দুই কেজি করে) মোট ২৪ কেজি গাঁজা উদ্ধার করে। এ সময় মাদকদ্রব্য রাখার দায়ে তাকে আটক করা হয়।

সহকারী পরিচালক মোহাম্মদ নবী নেওয়াজ বাংলানিউজকে বলেন, আসামি দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন জেলা থেকে মাদক এনে নড়াইল, খুলনা ও বাগেরহাট এলাকায় বিক্রি করে আসছেন। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়েছে। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নড়াগাতী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২৪
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad