ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে হাসপাতালে ঢুকে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৫ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২৪
ফরিদপুরে হাসপাতালে ঢুকে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

ফরিদপুর: ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের একটি ওয়ার্ডে ঢুকে এক ছাত্রলীগ নেতাকে পিটিয়েছে দুর্বৃত্তরা।  

শনিবার (১৩ এপ্রিল) রাত সাড়ে ১০ টার দিকে হাসপাতালটির ৫ম তলার সার্জারি ওয়ার্ডে ঢুকে এ হামলা চালানো হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

হাসপাতালে রোগী দেখতে যাওয়া মো. বাকি বিল্লাহ্ (৩৫) নামে ওই ছাত্রলীগ নেতাকে ধাঁরালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও লোহার পাইপ দিয়ে পিটিয়ে মারাত্মক জখম করা হয়। আহত বাকি বিল্লাহ্ ফরিদপুরের সালথা উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও একই উপজেলার ভাওয়াল গ্রামের রহমান মুন্সীর ছেলে।

রবিবার (১৪ এপ্রিল) সকালে ফরিদপুর সালথা উপজেলা চেয়ারম্যান মো. ওয়াদুদ মাতুব্বর বাংলানিউজকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

ওয়াদুদ মাতুব্বর সাংবাদিকদের কাছে অভিযোগ করে বলেন, ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের অ্যাম্বুলেন্স মালিক সমিতির সাধারণ সম্পাদকের নেতৃত্বে এ হামলা চালানো হয়। তবে, কেন এ হামলা- সে বিষয়ে বিস্তারিত জানাতে পারেননি তিনি।

অভিযোগের ব্যাপারে জানতে মেডিকেল কলেজ হাসপাতালটির অ্যাম্বুলেন্স মালিক সমিতির সাধারণ সম্পাদকের সঙ্গে যোগাযোগ করা হলেও তার বক্তব্য জানা সম্ভব হয়নি।  

এব্যাপারে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সালাউদ্দিন বলেন, ফরিদপুরের সালথার একটি মারামারির রেশ ধরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে আরেকটি মারামারির ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা পক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ০৯১১ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২৪
এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।