ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

আড়াইহাজারে পৃথক ঘটনায় ২ শিশুর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৪ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২৪
আড়াইহাজারে পৃথক ঘটনায় ২ শিশুর মৃত্যু

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজারে পৃথক ঘটনায় ২টি শিশুর মৃত্যু হয়েছে। শনিবার (১৩ এপ্রিল) দুপুরে উপজেলার সাদারদিয়া ও কদমিরচর গ্রামে এই ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার দুপুরে সাদারদিয়া নামক স্থানে ২টি অটো মুখোমুখি সংঘর্ষ হলে অটোতে থাকা যাত্রী নাদিয়া নিচে পড়ে যায়। এসময় অটোর সকল যাত্রী নাদিয়া উপর পড়লে নাদিয়া গুরুত্বর আহত হয়। আহত নাদিয়াকে স্থানীয়রা উদ্ধার করে আড়াইহাজার হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। পরে হাসপাতাল থেকে স্বজনরা লাশ নিয়ে যায়। নাদিয়া তার মায়ের সঙ্গে বেড়াতে যাচ্ছিল বলে জানা গেছে। নিহত নাদিয়া নরসিংদীর চরদিঘলদী নোয়াকান্দা এলাকার সাগর মিয়ার মেয়ে।
 
অপরদিকে আড়াইহাজারে পানিতে ডুবে জান্নাতুল (৭) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। শনিবার দুপুরে উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের কদমিরচর গ্রামে এই ঘটনা ঘটে। জান্নাতুল কদমিরচর গ্রামের তৈয়বুর রহমানের মেয়ে।
 
জানা গেছে, ঘটনার সময় জান্নাতুল তার মা ইতি বেগমের সঙ্গে মেঘনা নদীতে গোসল করতে গিয়েছিল। তার মা তাকে নদীর পাড়ে দাঁড় করিয়ে রেখে নদীতে গোসল করতে নামলে জান্নাতুল অন্যান্য বাচ্চাদের সঙ্গে মেঘনা নদীতে নেমে পানিতে তলিয়ে যায়। অনেকক্ষণ পর তার লাশ খুজেঁ পাওয়া যায়। খবর পেয়ে কালাপাহাড়িয়া ফাঁড়ির পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।  

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ ঘটনা ২টি নিশ্চিত করেন।  

বাংলাদেশ সময়: ১০১৩ ঘণ্টা,এপ্রিল ১৩, ২০২৪
এমআরপি/এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।