ঢাকা, সোমবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ মে ২০২৪, ১৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

চার মামলার পলাতক আসামি গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩২ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২৪
চার মামলার পলাতক আসামি গ্রেপ্তার

ঢাকা: চার মামলার পলাতক আসামি মো. শাখাওয়াত হোসেনকে (৪৮) গ্রেপ্তার করেছে অ্যান্টি টেররিজম ইউনিট (এটিইউ)।

রোববার (১৪ এপ্রিল) এটিইউর মিডিয়া অ্যান্ড অ্যাওয়ারনেস উইংয়ের পুলিশ সুপার ব্যারিস্টার মাহফুজুল আলম রাসেল বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, শনিবার (১৩ এপ্রিল) রাতে ঠাকুরগাঁও সদর থানার বেগুনবাড়ি ইউনিয়নের দানারহাট এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার আসামি দিনাজপুরের চিরিরবন্দর থানায় দায়ের করা চারটি মামলার আসামি। এর মধ্যে তিন মামলায় তার বিরুদ্ধে ওয়ারেন্ট রয়েছে। এছাড়া তার বিরুদ্ধে দিনাজপুরের কোতোয়ালি থানায় একাধিক মামলা রয়েছে।  

রাসেল জানান, দীর্ঘদিন ধরে পলাতক ছিলেন শাখাওয়াত। তিনি জামায়াতে ইসলামের রাজনীতির সঙ্গে জড়িত। বর্তমানে তিনি চিরিরবন্দর জামায়াতে ইসলামের সেক্রেটারি ও রুকন পদবীধারী। তিনি ২০১৮ সাল থেকে দেশের বিভিন্ন স্থানে পলাতক ছিলেন। এনজিওকর্মী হিসেবে তিনি বেশ কিছুদিন কক্সবাজারে আত্মগোপনে ছিলেন। সর্বশেষ তিনি মোহাম্মদপুরে একটি ডেভেলপার কোম্পানিতে ম্যানেজিং ডিরেক্টর হিসেবে কর্মরত ছিলেন। তাকে চিরিরবন্দর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৩১ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২৪
এমএমআই/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।