ঢাকা, সোমবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ মে ২০২৪, ১৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

রাবির গাছে ঝুলছিল বাদাম বিক্রেতার মরদেহ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৭ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২৪
রাবির গাছে ঝুলছিল বাদাম বিক্রেতার মরদেহ

রাজশাহী: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) একটি গাছ থেকে ফারুক হোসেন (৪৮) নামের এক বাদাম বিক্রেতার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (১৪ এপ্রিল) দিনগত রাত সাড়ে ১২টার দিকে রাবির বধ্যভূমি এলাকার হরিজনপল্লি সংলগ্ন একটি মেহগণির বাগান থেকে এই ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়।

মৃত ব্যক্তি রাজশাহীর চারঘাটের নন্দনগাছি উত্তর ভাটপাড়া গ্রামের বাসিন্দা। তিনি রাজশাহী মহানগরে থেকে বাদাম বিক্রি করতেন বলে জানিয়েছেন নিহতের ছেলে।

নিহতের ছেলে আল আমিন বাংলানিউজকে বলেন, তার বাবা আত্মহত্যা করতে পারেন না। তিনি তার মেয়ের বাসায় বেড়াতে এসেছিলেন। এসে এমন হলো কেন বুঝতে পারছেন না। তার বাবা ভালো মানুষ। লক্ষ্মীপুর বাজারে বাদাম বিক্রি করতেন।

রাজশাহী মহানগরের মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মোবারক পারভেজ জানান, খবর পেয়ে রাবির একটি গাছ থেকে ওই ব্যক্তির মরদেহ করা হয়েছে। এরপর তার মৃত্যুর রহস্য উদঘাটনের জন্য পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) টিম আসে।  তারা বিভিন্ন আলামত সংগ্রহ করেছেন। এরপর সাড়ে ১১টার দিকে কয়েকজন ছেলে আসে। তাদের মধ্যে একজন মরদেহ দেখে নিহত ব্যক্তি তার বাবা বলে শনাক্ত করেন। তার কাছ থেকে পরিচয় নিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। পরে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়।

এ ঘটনায় থানায় মামলা হয়েছে। পুলিশ নিহতের মৃত্যুর রহস্য উদঘাটনে কাজ করছে বলেও জানান ওসি পারভেজ।

বাংলাদেশ সময়: ১৪০৪ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২৪
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।