ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভাইয়ের বউয়ের আঘাতে ভাসুর নিহত হওয়ার অভিযোগ, আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৮ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২৪
ভাইয়ের বউয়ের আঘাতে ভাসুর নিহত হওয়ার অভিযোগ, আটক ২

শেরপুর: জেলার নকলায় প্রতিবেশী ভাইয়ের বউয়ের লাঠির আঘাতে ভাসুর মোরাদ হোসেন (৫৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন বলে অভিযোগ ওঠেছে।

শুক্রবার (১৯ এপ্রিল) সকালে উপজেলার টালকী ইউনিয়নের পূর্বটালকী গ্রামে এ ঘটনা ঘটে।

মোরাদ মৃত রহিম মাস্টারের ছেলে। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য মাজেদা বেগম ও তার মেয়ে খুশি বেগমকে আটক করেছে পুলিশ।

স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, মোরাদ হোসেন দীর্ঘদিন ধরে ঢাকার কল্যাণপুর এলাকায় সিকিউরিটি গার্ডের চাকরি করতেন। তার চাচাতো ভাই জালাল উদ্দিনের সঙ্গে বাড়ির সীমানা নিয়ে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছিল। ঈদে ছুটি না পেয়ে শুক্রবার সকালে মোরাদ ঢাকা থেকে কিছু আসবাব নিয়ে আসেন। বাড়িতে প্রবেশ নিয়ে প্রতিবেশী চাচাতো ভাইয়ের বউ মাজেদা বেগমের সঙ্গে তর্কবিতর্কের এক পর্যায়ে মাজেদা বেগম লাঠি দিয়ে মাথার পেছনে আঘাত করলে মোরাদ মাটিতে পরে যান। স্থানীয়রা উদ্ধার করে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। এ ঘটনায় মাজেদা বেগম ও তার মেয়ে খুশি বেগমকে আটক করেছে পুলিশ।  

শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সাইদুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল কাদের মিয়া জানান, টালকী ইউনিয়নের পূর্বটালকী গ্রামে জমি সংক্রান্ত পূর্ব শত্রুতার জেরে তর্কবিতর্কের এক পর্যায়ে মাজেদা বেগম মোরাদ হোসেনকে লাঠি দিয়ে আঘাত করেন। পরে মোরাদকে আহত অবস্থায় নকলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। মরদেহ ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ঘটনায় আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন বলেও জানান ওসি।  

বাংলাদেশ সময়: ১৬৪৬ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২৪
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।