ঢাকা, বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

জাতীয়

গুলিস্তানে সড়ক দুর্ঘটনায় বাসযাত্রী নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৮ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২৪
গুলিস্তানে সড়ক দুর্ঘটনায় বাসযাত্রী নিহত ছবি: প্রতীকী

ঢাকা: রাজধানীর গুলিস্তান জিরো পয়েন্টে সড়ক দুর্ঘটনায় আয়েশা আক্তার (২০) নামে এক বাসযাত্রী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন তার স্বামী খায়রুল ইসলাম (২৫)।

রোববার (২১ এপ্রিল) ভোর সাড়ে ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত আয়েশার দূর সম্পর্কের মামা জহিরুল ইসলাম রাফি বলেন, আয়েশার বাড়ি পটুয়াখালী সদর উপজেলার চারবুনিয়া গ্রামে। তার বাবার নাম মোশারফ পেদা। স্বামী খাইরুলকে সঙ্গে নিয়ে গাজীপুরের টঙ্গী চেরাগ আলী এলাকায় থাকেন। সেখানে একই গার্মেন্টসে স্বামী-স্ত্রী চাকরি করেন। ঈদের ছুটিতে গ্রামের বাড়িতে গিয়েছিলেন তারা। আগামী সোমবার (২২ এপ্রিল) তাদের প্রতিষ্ঠানটি চালু হওয়ার কথা থাকায় আজ ভোরে গ্রাম থেকে ঢাকায় ফেরেন। পরে তারা সদরঘাট থেকে আজমেরী গ্লোরি পরিবহন বাসে করে গাজীপুরের দিকে যাচ্ছিলেন। পথে গুলিস্তান জিরো পয়েন্টে একটি গাড়ি তাদের বাসটিতে ধাক্কা দেয়। এতে আয়েশা ও তার স্বামী খায়রুলসহ বাসের আরও কয়েকজন যাত্রী আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে সেখানে আয়েশার মৃত্যু হয়। খায়রুল আশঙ্কামুক্ত।

চিকিৎসকের বরাত দিয়ে আয়েশার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ (এএসআই) মো. মাসুদ জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১০৩৭ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২৪
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।