ঢাকা, শুক্রবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

রাজধানীতে শিশুকে যৌন নির্যাতনের অভিযোগ, কিশোর আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২৩ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২৪
রাজধানীতে শিশুকে যৌন নির্যাতনের অভিযোগ, কিশোর আটক

ঢাকা: রাজধানীর রূপনগর এলাকায় চার বছরের এক শিশুকে যৌন নির্যাতনের অভিযোগে এক কিশোরকে আটক করেছে পুলিশ। রোববার (২১ এপ্রিল) দুপুরে এ ঘটনা ঘটেছে।

যৌন নির্যাতনের শিকার শিশুকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ বলছে, স্থানীয়রা ওই কিশোরকে আটক করে। কিছু লোক গুজব ছড়িয়ে দেন শিশুটি মারা গেছে। পরে স্থানীয়রা বিক্ষুব্ধ হয়ে ওই কিশোরের ওপর হামলার চেষ্টা করে। পরে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে থানা নিয়ে আসে।

রূপনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মজিদ বলেন, শিশু নির্যাতনের ঘটনায় ১২ বছরের এক কিশোর আটক করে থানা আনা হয়েছে। শিশুটি মারা গেছে বলে গুজব ছড়ানো হয়েছিল। পরে অতিরিক্ত পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। পুলিশ ভুক্তভোগী শিশুকে উদ্ধার করে চিকিৎসারা জন্য হাসপাতালে পাঠিয়েছে। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

তিনি আরও বলেন, ওই কিশোর রাজশাহী থেকে বেড়াতে এসেছে ঢাকায় রূপনগরের তার চাচার বাসায় একটা বিয়ের দাওয়াতে আসে। পরে ওই শিশুটিকে গ্যারেজে থাকা একটি প্রাইভেট কারের ভেতরে ঢুকিয়ে যৌন নিপীড়ন করে। প্রাইভেট কারটি ছিল ওই কিশোরের চাচার।

বাংলাদেশ সময়: ০১২২ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২৪
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।