ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

যাত্রাবাড়ীতে মিলল ২ মরদেহ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৮ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২৪
যাত্রাবাড়ীতে মিলল ২ মরদেহ

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীতে পৃথক জায়গা থেকে দুই ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তাৎক্ষণিকভাবে তাদের নাম পরিচয় জানা যায়নি।

তারা দুজনে ভবঘুরে ও মাদকাসক্ত। হিটস্ট্রোক অথবা অন্য কোনো অসুস্থতার কারণে তাদের মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

সোমবার (২২ এপ্রিল) এ তথ্য জানান পুলিশ। রোববার (২১ এপ্রিল) রাতে মরদেহ দুটি উদ্ধার করে যাত্রাবাড়ী থানা পুলিশ। এরপর ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায়।

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) তাপস মণ্ডল সুরতহাল প্রতিবেদনে উল্লেখ করেন, অজ্ঞাতনামা ব্যক্তির বয়স আনুমানিক ৩০ বছর। যাত্রাবাড়ী দক্ষিণ শেখদি ৫ নম্বর রোড থেকে রাতে তার মরদেহ উদ্ধার করা হয়।

তিনি আরও উল্লেখ করেন, ওই ব্যক্তি ভবঘুরে ও মাদকাসক্ত। রাস্তা দিয়ে যাওয়ার সময় হিটস্ট্রোক বা অন্য কোনো অসুস্থতার কারণে তার মৃত্যু হয়েছে।

অন্যদিকে, যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মাহমুদা রহমান জানান, রাতে যাত্রাবাড়ী জনপথ মোড়ের পশ্চিম খাজা হোটেলের সামনের ফুটপাত থেকে উদ্ধার করা হয় অজ্ঞাতনামা অপর ব্যক্তির মরদেহ। তার বয়সও আনুমানিক ৩০ বছর।

তিনিও ভবঘুরে ও মাদকাসক্ত। অসুস্থতার কারণে তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

তাদের পরিচয় শনাক্তের জন্য আঙুলের ছাপ সংগ্রহ করা হয়েছে। ময়নাতদন্তের পরেই মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

বাংলাদেশ সময়: ১৪৪৪ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২৪
এজেডএস/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।