ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

শাহবাগে সড়ক দুর্ঘটনায় নারী নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২২ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২৪
শাহবাগে সড়ক দুর্ঘটনায় নারী নিহত ছবি: প্রতীকী

ঢাকা: রাজধানীর শাহবাগে বাসের ধাক্কায় মেঘনা (২০) নামে এক নারী নিহত হয়েছেন।

শনিবার (২৭ এপ্রিল) বিকেল পৌনে ৫টার দিকে জাতীয় প্রেসক্লাবের বিপরীত পাশে মেট্রো লাউঞ্জ খাবার হোটেলের সামনে এ দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

হাসপাতালে ওই নারীর স্বামী পরিচয়দানকারী মো. নাঈম নামে এক যুবক জানান, মেঘনা তার স্ত্রী। তাদের গ্রামের বাড়ি ময়মনসিংহের গৌরিপুর থানার রঙ্গপুর গ্রামে। বর্তমানে সচিবালয় ৩ নম্বর গেট এলাকার ফুটপাতে তারা থাকেন।

তিনি আরও জানান, তিনি ও তার স্ত্রী ভাঙারি টোকাতেন। বিকেলে জানতে পারেন প্রেসক্লাবের বিপরীত পাশে একটি বাসের ধাক্কায় গুরুতর আহত হন মেঘনা। পরে সেখান থেকে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে মৃত ঘোষণা করেন।  

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

শাহবাগ থানার পরিদর্শক (তদন্ত) মো. শাহআলম জানান, প্রেসক্লাবের বিপরীত পাশে সড়ক দুর্ঘটনার খবর পেয়েছি। বিস্তারিত জানতে ঘটনাস্থল ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯২২ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২৪
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।