ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

কুলাউড়ায় দুই প্রতিষ্ঠানকে ২৫ হাজার টাকা জরিমানা

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৯ ঘণ্টা, মে ২, ২০২৪
কুলাউড়ায় দুই প্রতিষ্ঠানকে ২৫ হাজার টাকা জরিমানা

মৌলভীবাজার: ন্যায্যমূল্যে পণ্য পাওয়া নিশ্চিতকরণে কাজ করছে বাণিজ্য মন্ত্রণালয়ের সার্বিক তত্ত্বাবধানে থাকা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

বৃহস্পতিবার (২ মে) জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. শফিকুল ইসলামের নেতৃত্বে কুলাউড়া থানা পুলিশ ফোর্সের সহযোগিতায় মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার টিলাগাঁও বাজারসহ বিভিন্ন জায়গায় নিত্যপ্রয়োজনীয় পণ্য সামগ্রী, ফার্মেসিতে মনিটরিং ও সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করা হয়।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের উক্ত তদারকি অভিযানে দৃশ্যমান স্থানে মূল্য তালিকা না রাখা, মেয়াদ উত্তীর্ণ খাদ্যপণ্য ও ওষুধ বিক্রয় করাসহ বিভিন্ন অনিয়মের দায়ে টিলাগাঁও বাজারে অবস্থিত সৈয়দ এন্টারপ্রাইজকে ১০ হাজার ও মেসার্স মেডিসিন হাউসকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়।           

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক শফিকুল ইসলাম জানান, অভিযানে দুই প্রতিষ্ঠানকে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এ রূপ অভিযান ও মনিটরিং কার্যক্রম মৌলভীবাজার জেলার বিভিন্ন উপজেলাগুলোতে অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ২০২৮ ঘণ্টা, মে ০২, ২০২৪
বিবিবি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।