ঢাকা, শনিবার, ৮ আষাঢ় ১৪৩১, ২২ জুন ২০২৪, ১৪ জিলহজ ১৪৪৫

জাতীয়

বাবাকে ফোনে না পেয়ে ডিবিতে এসেছি: ডরিন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪২ ঘণ্টা, মে ১৯, ২০২৪
বাবাকে ফোনে না পেয়ে ডিবিতে এসেছি: ডরিন

ঢাকা: বাবাকে ফোনে না পাওয়া এবং তার অবস্থান জানতে না পারায় ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা (ডিবি) কার্যালয় এসেছিলেন ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারের মেয়ে মুমতারিন ফেরদৌস ডরিন।  

নিখোঁজ বাবার সন্ধান পেতে সহযোগিতা চাইতে ডিবি কার্যালয়ে এসে ডিএমপি অতিরিক্ত পুলিশ কমিশনার (গোয়েন্দা) মোহাম্মদ হারুন-অর-রশীদের সঙ্গে দেখা করেন তিনি।

 

রোববার (১৯ মে) সন্ধ্যা ৭টায় ডিবি কার্যালয়ের সামনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এতথ্য জানান ডরিন।

তিনি বলেন, তিন দিন ধরে বাবাকে ফোনে পাচ্ছি না। তার মোবাইল ফোনটি মাঝেমধ্যে খোলা পাই, আবার মাঝেমধ্যে বন্ধ পাই। পরে এই বিষয়ে আমি হারুন (ডিবি প্রধান) আঙ্কেলের সঙ্গে যোগাযোগ করি। হারুন আঙ্কেল আমাকে বলেছেন বিষয়টি তিনি দেখছেন। পরে আজকে আমি তার কার্যালয়ে আসি। হারুন আঙ্কেল আমাদের সহযোগিতা করছেন। মূলত, বাবাকে ফোনে না পাওয়ার কারণেই আমি ডিবি কার্যালয়ে এসেছি। আমি নিজেও দ্রুত সময়ের মধ্যে ইন্ডিয়া যাব। হারুন আঙ্কেল যেহেতু এই বিষয়ে কাজ করছেন, তাই তার কাছে এসেছি।

সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার চিকিৎসার জন্য নিয়মিত ভারতে যান কি-না এমন এক প্রশ্নের জবাবে তিনি বলেন, বাবার কানে বড় ধরনের সমস্যা আছে। তার একটি কান বন্ধ থাকে। এই জন্য তিনি নিয়মিত ভারতে চিকিৎসার করাতে আসা যাওয়া করেন।

আনোয়ারুল আজিম আনার চিকিৎসার জন্য ভারতের কোন জায়গায় গিয়েছিলেন এমন এক প্রশ্নের জবাবে তিনি বলেন, বাবা যাওয়ার আগে আমাদের বলেছেন যেহেতু সংসদ বন্ধ, সেহেতু তিনি দুই থেকে তিন দিনের জন্য ভারতে যাবেন চিকিৎসার জন্য। তিনি প্রথমে কলকাতায় যান, সেখানে এক আঙ্কেলের বাসায় উঠেন। পরে তিনি কলকাতার ওই আঙ্কেলের বাসায় রাতে থাকেন। পরের দিন সকালে বাবা কলকাতার ওই আঙ্কেলকে কাজ আছে বলে বের হয়ে যান। এরপর থেকে তাকে আর ফোনে পাওয়া যাচ্ছে না। সেটা আমাদের কলকাতার ওই আঙ্কেল জানিয়েছেন। এরপর আমরা বাবার সঙ্গে ফোনে যোগাযোগের অনেকবার চেষ্টা করেছি। আমার মোবাইল বন্ধ পাচ্ছি আবার খোলা পাচ্ছি। কিন্তু ফোন করলে কেউ ধরছে না। এই বিষয়গুলো আমি হারুন আঙ্কেলকে জানিয়েছি। এছাড়া আমার বাবার লোকেশন কোথায় আছে, এখন সেটা জানার জন্য আমি হারুন আঙ্কেলের কাছে এসেছি।

আনোয়ারুল আজিম আনার ভারতে গিয়ে অপহরণের শিকার হয়েছেন পরিবার এই সন্দেহ করছে কি-না জানতে চাইলে তার মেয়ে বলেন, না আমরা আপাতত এরকম কোনো সন্দেহ করছি না।

ভারতে কোনো ব্যবসায়িক লেনদেন ছিল কি-না এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, না এরকম কিছু নেই।

আনোয়ারুল আজিম আনারের পরিবার প্রধানমন্ত্রীর কার্যালয়ে যোগাযোগ করেছে কি-না জানতে চাইলে তিনি বলেন, হ্যাঁ, আমরা যোগাযোগ করেছি। প্রধানমন্ত্রী বিষয়টি দেখছেন এবং আমাদেরকে আশ্বস্ত করেছেন।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, মে ১৯, ২০২৪
এসজেএ/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।